Thikana News
০২ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

‘ভালো মেলা’ ৩০ জুন অর্থায়নে ডিএইচকেয়ার

‘ভালো মেলা’ ৩০ জুন অর্থায়নে ডিএইচকেয়ার
‘ভালো’ একটি নন প্রফিট অর্গানাইজেশন। আগামী ৩০ জুন  আয়োজন করতে যাচ্ছে ‘ভালো মেলা’। জ্যামাইকার ১৬৫-১৬৮ হাইল্যান্ড অ্যাভিনিউতে মেলা শুরু হবে বেলা ২টায় শেষ হবে রাত ৮টায়। মেলাতে যোগ দিবেন বাংলাদেশ থেকে মাশা ইসলাম ও তাহসান খান। এছাড়াও প্রবাস থেকে অংশ নিবেন রন্টি দাস। মেলায় প্রবেশের জন্য কোন ফি নেই। লাইভ মিউজিক, আর্টস, ক্রাফটস, কিডস ফান জোন, দেশি খাবার, পোশাকের দোকানসহ বিভিন্ন ধরণের স্টল থাকবে মেলাতে। সেই সাথে থাকবে লাক্সারি কার শো।  
‘ভালো মেলা’র গ্র্যান্ড স্পন্সর হিসাবে থাকছে ডিএইচ কেয়ার। ডিএইচকেয়ারের প্রধান শাহরিয়ার রহমান বলেন, আমরা এই প্রথমবারের মতো ‘ভালো মেলা’র আয়োজন করছি। এই মেলা একটি ইউনিক মেলা হবে। এই পর্যন্ত আমরা যেসব কাজ করছি বলতে গেলে সবই আমরা ইউনিকভাবেই করেছি। আগামীতে আমরা আরো করবো। এবারের মেলার সব কিছুই থাকছে ইউনিকভাবে। আমরা মেলাটি সফল করার জন্য স্থানীয় ব্যবসায়ীদের সহযোগিতা নিচ্ছি। তারা স্টল নিয়ে মেলাতে থাকবেন। স্টলের জন্য যদি কেউ অর্থ দেন সেটি নন প্রফিট অর্গানাইজেশেনে যাবে। সেই সাথে এখানে বলে রাখা প্রয়োজন, এই মেলার অন্য কোন স্পন্সর নেই। মেলাটি এককভাবে স্পন্সর করছে ডিএইচ কেয়ার। মূলত কমিউনিটির জন্যই এটি করা হচ্ছে। মেলা থেকে কোন অর্থ আয় করার উদ্দেশ্য নেই ভালো’র। এই কারণেই ডিএইচ কেয়ার এই মেলার স্পন্সর করছে। 
শাহরিয়ার রহমান বলেন, আমরা মেলাতে এমন সব ইভেন্ট রেখেছি, এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো কমিউনিটিকে এ্যাংগেজ করা। শিশু, কিশোর ও টিনেজরদেরকে সম্পৃক্ত করা। তারা এখানে নিজেদের সম্পৃক্ত করে আনন্দ পায় তাহলেই আমাদের লক্ষ্য সফল হবে। আমরা মেলার আয়োজন করার পেছনে আরো একটি কারণ হলো কমিউনিটির বিভিন্ন শ্রেণীর ও বয়সের মানুষকে এখানে বিভিন্ন বিষয়ের সাথে সম্পৃক্ত হওয়ার মধ্য দিয়ে তাদের নতুন একটি স্বপ্ন তৈরিতে সহায়তা করা। ভালো কিছু করতে উৎসাহিত করা।  
ভালো ইনক- এর পাবলিক রিলেশন পরিচালক শাহরিয়ার নবী বলেন, আমরা গতানুতিকভাবে এখানে যে সব শিল্পীবৃন্দ সব সময়ে অনুষ্ঠানে অংশ নেন তাদেরকে সম্পৃক্ত করিনি। কারণ তাদের তো বিভিন্ন অনুষ্ঠানেই মানুষ দেখেন ও তাদের গান শুনেন। আমরা এমন তিনজন শিল্পীকে সম্পৃক্ত করেছি, যাতে করে মানুষ একটু ভিন্ন বিনোদন উপভোগ করতে পারেন। 
মেলাতে টিনেজারদের জন্য ফেরারি গাড়িসহ বিশ্ব সেরা নামী সব ব্যান্ডের গাড়ি সেখানে থাকবে। ওইসব গাড়ির  ভেতরে তারা বসতে পারবেন ও ছবি তুলতে পারবেন। এই পর্বে আমাদেরকে সহায়তা করবে ম্যাডিসন কার ক্লাব। কমপক্ষে ১২টি বিশ্বসেরা ব্যান্ডের গাড়ি এখানে থাকবে। 
শিশুদের জন্য বিভিন্ন ইভেন্ট থাকছে তারাও আনন্দ করতে পারবে। মেলায় রকমারি স্টল থাকবে সেখানে কেনাকটা করতে পারবে এবং সেই সাথে খাবারও খেতে পারবেন। 
তিনি বলেন, মেলাতে ভাল’র টিম, ডিএইচ কেয়ারের টিম ও কর্মকর্তাবৃন্দ ছাড়াও বেশ কয়েকজন ইলেকটেড অফিসিয়ালের উপস্থিত থাকার কথা রয়েছে। তারা মেলাতে বক্তব্য রাখবেন। 
কমেন্ট বক্স