Thikana News
০২ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

ব্রঙ্কসে আনন্দমেলায়  প্রবাসীদের ঢল

ব্রঙ্কসে আনন্দমেলায়  প্রবাসীদের ঢল
নিউইয়র্কের ব্রঙ্কসে আমেরিকান বাংলাদেশি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পথমেলায় প্রবাসীদের ঢল নেমেছিল। গত ২৩ জুন রোববার ব্রঙ্কসের পার্কচেস্টারে অনুষ্ঠিত এ মেলা পরিণত হয়েছিল একখণ্ড বাংলাদেশে। গোল্ডেন এজ হোমকেয়ার সহযোগিতায় অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন ডেমোক্রেটিক পার্টির কুইন্স ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ অ্যাটর্নি মঈন চৌধুরী। 
মেলায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন গোল্ডেন এজ হোমকেয়ারের প্রেসিডেন্ট ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহনেওয়াজ। গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন নিউইয়র্তে বাংলাদেশের কনসাল জেনারেল মো. নাজমুল হুদা। 
মেলার উদ্বোধনী বক্তব্যে অ্যাটর্নি মঈন চৌধুরী বলেন, আমেরিকান বাংলাদেশি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আমি নিজে একজন উপদেষ্টা। এই সংগঠনের যেকোন কল্যাণমূলক কাজের আমি অংশীদার। আজকের হাজারো মানুরে মেলা প্রমাণ করেছে জনভিত্তি নিয়ে এই সংগঠন এগিয়ে চলেছে। সংগঠনটির উন্নয়নে আমি সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুুত। 
প্রধান অতিথি শাহনেওয়াজ বলেন, আমি ব্রংকস কিিমউনিটির একজন সদস্য। আমার হোমকেয়ার ব্যবসার গোড়াপত্তন ব্রংকসের ঠিকানায়। আমি কুইন্সে বসবাস করলেও ব্রংকস বাংলাদেশ কমিউনিটির সাথে আমার আত্মিক সম্পর্ক রয়েছে।
আমেরিকান বাংলাদেশি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কনভেনর শেখ জামাল হোসেনের সভাপতিত্বে কমিউনিটির নেতৃবৃন্দ মেলায় বক্তব্য রাখেন। 
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সদস্য সচিব রেজা আব্দুলাহ ও শারমিন শাহনাজ। 
অতিথিদের মধ্যে বক্তব্য দেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল মো. নাজমুল হুদা, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, খলিল বিরিয়ানীর সিইও খলিলুর রহমান, আব্দুস শহীদ, ইমরান শাহ রন, রবিউজ্জামান, অ্যাডভোকেট নাসির উদ্দীন, মেহের চৌধুরী, ইঞ্জিনিয়ার আব্দুল খালেক ও আব্দুল্লাহ শাহীন।
সঙ্গীত পরিবেশন করেন দিনাত জাহান মুন্নী, শাহ মাহবুব, রানো নেওয়াজ, বিন্দুকনা, প্রেমা, অনিক রাজ ও মাহবুব শাহীন।
কমেন্ট বক্স