Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশ সোসাইটির  সাবেক সভাপতি খোরশেদ  আনোয়ার আর নেই 

বাংলাদেশ সোসাইটির  সাবেক সভাপতি খোরশেদ  আনোয়ার আর নেই 


বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি ও ফার্মাসিস্ট খোরশেদ আনোয়ার আর নেই। গত  ২০ জুলাই রোববার বেলা ১২ টার দিকে নিউইয়র্কের লং আইল্যান্ড নর্থশোর জুইশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমের বয়স হয়েছিলো ৭৬ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ বহু আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের দুই কন্যা পেশায় চিকিৎসক। 
গত ২২ এপ্রিল সোমবার দুপুরে জোহরের নামাজের পর জামাইকা মুসলিম সেন্টারে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাযায় বাংলাদেশ সোসাইটির কর্মকর্তাসহ বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত পরে লং আইল্যান্ডে তার মরদেহ দাফন করা হয়েছে। 
কুমিল্লার মুরাদ নগরের সন্তান, নিউইয়র্কের লং আইল্যান্ডের হাইড পার্ক এলাকায় বসবাসকারী খোরশেদ আনোয়ার ১৯৬৪ সালে মেট্রিক পাশ করেন। ১৯৭৫ সালে তিনি যুক্তরাষ্ট্র আগমন করেন। ১৯৮৯-৯০ সালে তিনি বাংলাদেশ সোসাইটির সভাপতির দায়িত্ব পালন করেন। 
খোরশেদ আনোয়ারের মৃত্যুতে সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া ও সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকীসহ সোসাইটির সাবেক নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। 
কমেন্ট বক্স