Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

বিএসএ ইউএসসির নবীনবরণ ও বনভোজন অনুষ্ঠিত

বিএসএ ইউএসসির নবীনবরণ ও বনভোজন অনুষ্ঠিত


আহমেদ সাকলায়েন : সাউথ ক্যারোলাইনার স্যান্টি স্টেট পার্কের মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন, ইউনিভার্সিটি অব সাউথ ক্যারোলাইনার নবীনবরণ ও বার্ষিক বনভোজন। গত ২৭ সেপ্টেম্বর দিনব্যাপী এ আয়োজনে নতুন-পুরনো ছাত্ররা ছাড়াও কম্যুনিটির অনেকে অংশগ্রহণ করেন। বনভোজনে খাওয়া-দাওয়ার পাশাপাশি সব শ্রেণীর অংশগ্রহণকারীদের জন্য প্রতিযোগিতামূলক ক্রিড়া ইভেন্টের আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের বিশেষ আয়োজন ছিলো র‌্যাফেল ড্র। র‌্যাফল ড্র’র আগে অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি মইনুল ইসলাম এক সংক্ষিপ্ত বক্তৃতায় নবীনদের স্বাগত জানানোর পাশাপাশি সবাইকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন অনুষ্ঠানে যোগদানের জন্য। সেই সাথে তাদের আগামী পথচলা যাতে নির্বিঘ্ন হয় সে জন্য অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে গ্রহণ করা কিছু পদক্ষেপের কথা তুলে ধরেন। বার্ষিক নানা আয়োজনের কথা তুলে ধরে জনাব হোসেন সবাইকে সে সব আয়োজনে অংশগ্রহণের আমন্ত্রণ জানান।
এরপর নতুনদের মাঝে শুচ্ছো উপহার তুলে দেন বিশ্ববিদ্যালয় ফ্যাকাল্টি রফিকুল ইসলাম রানা। সবশেষে কম্যুনিটির পরিচিত মুখ আব্দুল্লাহ মামুন, আরশাদুজ্জামান সুমন, অনুনয় হক অর্নব ও ফাহিম আহমেদ ক্রিড়া ও র‌্যাফল ড্র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। 
নতুন কমিটি : নানা কারণে কিছুটা বিলম্বিত হলেও সেপ্টেম্বরের শুরুতে অ্যাসোসিয়েশনের ২০২৪-২৫ মেয়াদের জন্য নতুন কমিটি দায়িত্বভার গ্রহণ করে। নতুন কমিটিতে যারা রয়েছেন তারা হলেন- মোঃ মইনুল হোসেন, প্রেসিডেন্ট, মোঃ আমানুল্লাহ কবির তন্ময়, ভাইস-প্রেসিডেন্ট; নাইম মোহাম্মদ, জেনারেল সেক্রেটারি; মোঃ আরিফুল ইসলাম সানিম, ট্রেজারার; সাবরিনা রাশিদ, কালচারাল সেক্রেটারি; এবং প্রাঙ্গন নন্দী, স্পোর্টস সেক্রেটারি।
অ্যাসোসিয়েশনের প্রাক্তন প্রেসিডেন্ট ইফতেখার আহমেদ এক প্রতিক্রিয়ায় নতুন কমিটির সকলকে স্বাগত জানান এবং তাদের ভবিষ্যৎ সকল কার্যক্রমের সার্বিক সাফল্য কামনা করেন।

ঠিকানা/এসআর
 

কমেন্ট বক্স