Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 
নিউইয়র্ক স্টেট বিএনপির বিক্ষোভ 

ডামি নির্বাচন প্রত্যাখ্যান  করেছে জনগণ 

ডামি নির্বাচন প্রত্যাখ্যান  করেছে জনগণ 


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘ডামি নির্বাচন’ আখ্যায়িত করে অবিলম্বে এই নির্বাচন বাতিলের দাবি জানিয়েেেছ নিউইয়র্ক স্টেট বিএনপি। গত ৮ জানুয়ারি সোমবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ডাইভারসিটি প্লাজায় আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানান তারা। 
নিউইয়র্ক স্টেট বিএনপির আহ্বায়ক অলিউল্লাহ আতিকুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব সাইদুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি গিয়াস আহমেদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল, জাসাসের কেন্দ্রীয় নেতা গোলাম ফারুক শাহীন,  ভিপি জসিম, গোলাম হোসেন, দেওয়ান কাউছার, শাহাদাত হোসেন রাজু প্রমুখ। 
সমাবেশে বক্তারা বলেন, ডামি নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকা যাবে না। একতরফা নির্বাচন বাংলাদেশের জনগণ বর্জন করেছে। তারা বলেন, সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গিয়েছে। এখনো সময় আছে, সরকার থেকে পদত্যাগ এবং নির্বাচন বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। তা না হলে বাংলাদেশ থেকে পালাবারও পথ পাবেন না। 
বিক্ষোভ সমাবেশে নির্বাচন বর্জনের পাশাপাশি বিএনপি নেতারা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল নেতার মুক্তি দাবি করেন। 
সমাবেশ শেষে জ্যাকসন হাইটসে ডাইভারসিটি প্লাজা এলাকায় একটি র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি থেকে সরকারবিরোধী স্লোগান দেওয়া হয়। 
 

কমেন্ট বক্স