Thikana News
১৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ১৪ জুলাই ২০২৪
কার্যনির্বাহী কমিটির সভায় আহ্বান

অ্যাটাব সদস্যভুক্ত ট্রাভেল  এজেন্সি থেকে টিকিট  নিন, নিশ্চিন্তে থাকুন

অ্যাটাব সদস্যভুক্ত ট্রাভেল  এজেন্সি থেকে টিকিট  নিন, নিশ্চিন্তে থাকুন
নিশ্চিন্তে ভ্রমণ করার জন্য আমেরিকান ট্রাভেল এজেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (অ্যাটাব) সদস্যভুক্ত ট্রাভেল এজেন্সির কাছ থেকে এয়ার টিকেট কেনার আহ্বান জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। তারা বলেন, অ্যাটাবের সদস্যভুক্ত ট্রাভেল এজেন্সিগুলো সর্বোত্তম সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। অতএব, তাদের কাছ থেকে এয়ার টিকেট কিনে কেউ কোনো ধরনের সমস্যায় পড়লে সংগঠন বিষয়টি দেখভাল করবে। গত ৭ নভেম্বর বুধবার অনুষ্ঠিত সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভায় সদস্যভুক্ত প্রতিষ্ঠানগুলো এ অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছে। 
নিউইয়র্কের জ্যাকসন হাইটসের কর্ণফুলী ট্রাভেলস-এর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাওলানা মোহাম্মদ কে রহমান মাহমুদ। সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হারুণ। 
সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে ২০২৪-২০২৫ সালের জন্য নতুন কার্যকরী পরিষদ গঠনের সিদ্ধান্ত হয়। এ লক্ষে ২০ ডিসেম্বর সাধারণ সভা আহ্বান করা হয়েছে। 
সভায় সংগঠনকে শক্তিশালী করতে সংগঠনের কার্যপরিধি আগামী দিনের পরিকল্পনা, সদস্য নবায়ন, নতুন সদস্য গ্রহণসহ বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনা হয়। 
সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ শামসুদ্দিন বশির, স্কাইল্যান্ড ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী মাসুদ মোরশেদ, ডিজিটাল ট্রাভেলস এস্টোরিয়ার স্বত্ত্বাধিকারী নজরুল ইসলাম, সানফ্লাওয়ার ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ আব্দুল খালেক, বাংলাদেশ ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী জাফর ফেরদৌস, নাবিলা ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ আবুল কালাম আজাদ, এক্সপ্রেস এয়ার ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী একে জামান রঞ্জু, ফ্লাই এইচ টি টি ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী তাহমিনা বেগম, রশিদ ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী মোহাম্মদ হারুনুর রশিদ, জাম্ব ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী আলী আহমেদ চৌধুরী, ইউনিভার্সাল ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী কে এম রেজায়ান প্রমুখ।
সংগঠনের সভাপতি মাওলানা মোহাম্মদ কে রহমান মাহমুদ তার বক্তব্যে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, নানা ব্যস্ততা সত্ত্বেও আপনারা আজ উপস্থিত হয়েছেন। সবাই একতাবদ্ধ হয়ে কাজ করলে কাক্সিক্ষত লক্ষ্য অর্জন করা সম্ভব। 
সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হারুণ তার বক্তব্যে বলেন, একতাবদ্ধ হয়ে কাজ করলে সংগঠনকে আরও গতিশীল এবং কমিউনিটির আরো উন্নতি ও ভালো সেবা প্রদান করতে পারব। তিনি আরো বলেন, আমরা আগামী ২০ ডিসেম্বর সাধারণ সভা করতে যাচ্ছি। সেই সময় ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে। এরই মধ্যে আমাদের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য গ্রহণ এর কাজ সমাপ্ত করতে হবে। 
ইতিমধ্যে আমাদের বিশজন সদস্য তাদের সদস্যপদ নবায়ন করেছেন। নবায়নকৃত সদস্যরা তাদের রেজিস্ট্রেশন নম্বরও পেয়েছেন। যারা সদস্যপদ গ্রহণ করেননি ২০ ডিসেম্বরের আগে আগ্রহীরা সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানান।
সভায় উপস্থিত সকল সদস্যই বক্তব্য দেন। সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সবার সমাপ্তি ঘোষণা করেন। 
 

কমেন্ট বক্স