Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

নিউ ইয়র্ক সিটির মেয়র পদের নির্বাচনে জেসিকা রামোসের প্রার্থীতা ঘোষণা

নিউ ইয়র্ক সিটির মেয়র পদের নির্বাচনে জেসিকা রামোসের প্রার্থীতা ঘোষণা ছবি : সংগৃহীত


সিটির মেয়র পদের নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছেন স্টেট সিনেটর জেসিকা রামোস। গত ১৪ সেপ্টেম্বর (শনিবার) সকালে ম্যানহাটানের সিটি হল প্রাঙ্গণ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন। এই নির্বাচনে তার প্রধান প্রতিদ্বন্দ্বি বর্তমান মেয়র এরিক অ্যাডামস আর সিটি কম্পট্রোলার ব্র্যাড লেন্ডার।

সংবাদ সম্মেলনে জেসিকা বলেন, তিনি নিউইয়র্কের কুইন্সের বাসিন্দা। তিনি জানেন এই শহরের সব মানুষের দুঃখকষ্ট, প্রত্যাশা প্রাপ্তি ও সম্ভাবনা কি? 

জেসিকা আরো বলেন, সিটির গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে স্টেট সিনেটে যথাসাধ্য ভূমিকা রেখেছেন। তার বিশ্বাস নিউইয়র্ক শহরের নাগরিকরা তাকেই আগামীর মেয়র হিসেবে দেখতে চায়। এসময় বিভিন্ন কমিউনিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিউইয়র্ক সিটির কুইন্স বরোর এলমহার্স্টে ২৭ জুন ১৯৮৫ সালে জন্মগ্রহণকারী জেসিকা রামোস ২০১৯ সাল থেকে ডেমোক্র্যাট পার্টির সক্রিয় সদস্য। তিনি বর্তমানে নিউইয়র্ক স্টেট সিনেট ডিস্ট্রিক্ট ১৩ থেকে নির্বাচিত সিনেটর। নিউইয়র্ক সিটির কুইন্স বরোর করোনা, এলমহার্স্ট, ইস্ট এলমহার্স্ট ও জ্যাকসন হাইটস নিয়ে তার নির্বাচনী এলাকা। ব্যক্তিগত জীবনে জেসিকা রামোস দুই পুত্র সন্তানের জননী এবং জ্যাকসন হাইটস এলাকায় বসবাস করেন।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স