Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

নিউইয়র্কে রিয়েল এস্টেট সেক্টরে এক্সপো ১৮ মে

নিউইয়র্কে রিয়েল এস্টেট সেক্টরে এক্সপো ১৮ মে


নিউইয়র্কে বরাবরই ব্যতিক্রম এবং সফল উদ্যোগ নিয়ে সুনাম অর্জন করেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি কমিউনিটির সংগঠন ইউএস বাংলাদেশ চেম্বার অব কমার্স। এবার নিউইয়র্কে রিয়েল এস্টেট সেক্টরে এক্সপো আয়োজন করতে যাচ্ছে এই সংগঠনটি। এক্সপোর শিরোনাম ‘মর্টগেজ ডিপোট টিম বেইলি প্রেজেন্টেড ইউএসবিসিসিআই রিয়েল স্টেট এক্সপো ২০২৪’। আগামী ১৮ মে নিউইয়র্কের লাগোয়ার্ডিয়া ম্যারিয়ট হোটেলে এই এক্সপোর আয়োজন করা হচ্ছে। এক্সপো উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনের পরিচালক শেখ ফরহাদ।
এক্সপোতে এজেন্ট, ব্রোকার, বিনিয়োগকারী, ক্রেতা-বিক্রেতাসহ বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের রিয়েল এস্টেট পেশাদারদের একত্রিত করার লক্ষ্য ইউএসবিসিসিআইয়ের। সবার আন্তরিক চেষ্টায় একটি সফল এক্সপো হতে যাচ্ছে বলে জানান এক্সপোর চেয়ার ইসমাইল আহমেদ।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন প্রান্ত থেকে ৫০টির বেশি এক্সিবিটর এবং শতাধিক পেশাদার ব্যক্তি এই এক্সপোতে উপস্থিত থাকবেন বলে প্রত্যাশা করছেন আয়োজকেরা। এই আয়োজনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, যেমন এজেন্ট, আইনজীবী, স্থপতি, ব্যাংকার, ব্রোকার, শিক্ষাবিদ উপস্থিত থাকবেন। এতে একে অন্যের সঙ্গে সৌহার্দ্য বিনিময়ের সুযোগ পাবেন। বাণিজ্যিক বিষয়েও আলোচনা করতে পারবেন। বাংলাদেশি কমিউনিটির মানুষের জন্য এই এক্সপো দারুণ সহায়ক হবে বলে মনে করছেন সংগঠনের ফাউন্ডার প্রেসিডেন্ট লিটন আহমেদ।
চমৎকার এই এক্সপোর নতুন ধারা, উদ্ভাবনী কৌশল, পর্যাপ্ত মিডিয়া কাভারেজ অবশ্যই অতিথিদের ভিন্ন কিছু জানার সুযোগ করে দেবে। সংবাদ সম্মেলনে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন আহাদ অ্যান্ড কোম্পানির সিইও আহাদ আলী সিপিএ। এই আয়োজনের পাশে থাকতে পেরে নিজের উচ্ছ্বাসের কথা জানান মর্টগেজ ডিপোটের সিইও তারিক বেইলি।
অনুষ্ঠানে নিজেদের ব্র্যান্ড উপস্থাপনের জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন সংশ্লিষ্টরা। এই এক্সপো কমিউনিটিতে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মনে করছেন আয়োজকেরা। সংবাদ সম্মেলনে ইউএস বিসিসিআইএর ভাইস প্রেসিডেন্ট রুম্মান বিরতিজ, ডিরেক্টর বদরুদ্দোজা সাগর, পরিচালক রফিক খান, অ্যাটর্নি সাফি চৌধুরী, অ্যাটর্নি হাসান মালিক, মিডব্রোক ফিন্যান্সিয়াল মর্টগেজ ব্যাংকার্স করপোরেশনের ব্রাঞ্চ ম্যানেজার ভিক্টর আন্দ্রেডসহ অন্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এক্সপোতে ৫টি প্যানেল থাকবে, যারা বিভিন্ন বিষয় অতিথিদের সামনে উপস্থাপন করবে। এর মধ্যে উল্লেখযোগ্য বিষয়গুলো যেমন, রিয়েল এস্টেট শিল্পের বিভিন্ন দিক, এআই প্রযুক্তি, স্মার্ট বিনিয়োগ, শরিয়া আইনের মাধ্যমে নৈতিক বিনিয়োগসহ আরও বিভিন্ন বিষয়।
এক্সপোতে থাকবেন রিয়েল এস্টেট শিল্প বিশেষজ্ঞরা, যাদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে ব্যবসার পরিধি বাড়ানোর জ্ঞান অর্জনসহ নানা দিকে অভিজ্ঞতা অর্জনের সুযোগ থাকছে। গ্রাহকের চাহিদা বুঝতে পারা একজন বিনিয়োগকারীর জন্য গুরুত্বপূর্র্ণ। এই এক্সপো গ্রাহকের চাহিদা বুঝতে বিনিয়োগকারীদের বেশ সহযোগিতা করবে বলে তারা মনে করছেন।
বিস্তারিত জানাতে ব্রাউজ করতে পারেন www.usbccirealestateexpo.com এই ঠিকানায় এবং ইমেইল করতে পারেন info@usbccirealestateexpo.com এই অ্যাড্রেসে। ফোন করতে পারবেন +১ ৭১৮-৮৬৪-৩২৪৫ এই নাম্বারে। সবকিছু মিলিয়ে বলা যায়, এবারের এই এক্সপো গ্রাহক, বিনিয়োগকারীদের মাঝে এক নতুন দিগন্তের সূচনা করবে।

কমেন্ট বক্স