Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

পেনসিলভানিয়ায় সৎমাসহ তিনজনকে হত্যা করল যুবক

পেনসিলভানিয়ায় সৎমাসহ তিনজনকে হত্যা করল যুবক ছবি সংগৃহীত


যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে সৎমা, বোনসহ তিনজনকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ঘাতককে আটক করেছে পুলিশ। শনিবার (১৬ মার্চ) সকালে নিউজার্সি অঙ্গরাজ্যে পালিয়ে যাওয়ার সময় পেনসিলভানিয়ার ফলস টাউনশিপ থেকে তাকে আটক করা হয়। আটকের আগে ২৬ বছর বয়সী আন্দ্রে গর্ডন নামের এই যুবক পেনসিলভানিয়ায় পৃথক দুটি বাড়িতে ঢুকে সৎমা, বোনসহ তিনজনকে হত্যা করে।

নিউজার্সির ট্রেন্টনের পুলিশ ডিরেক্টর স্টিভ উইলসন বলেন, ‘সে (গর্ডন) হেফাজতে আছে। অন্য কেউ আহত হয়নি।’ ফলস টাউনশিপ পুলিশ জানিয়েছে, পেনসিলভানিয়ার লেভিটাউনের ভিউপয়েন্ট লেনে শনিবার সকালে তারা গোলাগুলির খবর পায়।

বাক্স কাউন্টি জেলা অ্যাটর্নি জেনিফার শর্ন এক সংবাদ সম্মেলনে জানান, গর্ডন তার ৫২ বছর বয়সী সৎমা কারেন গর্ডন এবং ১৩ বছর বয়সী বোন কেরা গর্ডনকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করেন। এ সময় বাড়ির ভেতর আরও তিনজন ছিলেন। তারা লুকিয়ে থেকে প্রাণরক্ষা করেন। এরপর গর্ডন এজউড লেনে যান। সেখানে দুই সন্তানের মা ২৫ বছর বয়সী টেলর ড্যানিয়েলকে গুলি করে হত্যা করেন। ওই সময় ড্যানিয়েলের মাসহ আরও চারজন বাড়ির ভেতরে ছিলেন। ড্যানিয়েলের মাকে আগ্নেয়াস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করেন গর্ডন এবং তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, গোলাগুলির পর মরিসভিলের ব্রিস্টল পাইকের একটি পার্কিং লটে ৪৪ বছর বয়সী এক ড্রাইভারকে অস্ত্রের মুখে ফেলে একটি গাড়ি ছিনতাই করে পালিয়ে যান গর্ডন। তবে এতে ড্রাইভার আহত হননি। পরে গাড়িটি বেলা সাড় ১১টার দিকে ট্রেন্টন শহরে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স