Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

ব্রুকলিনে ব্যবসায়ীদের নিরাপত্তায় মুনার উদ্যোগ

ব্রুকলিনে ব্যবসায়ীদের নিরাপত্তায় মুনার উদ্যোগ


ব্রুকলিনে সম্প্রতি একাধিক ডাকাতির ঘটনা নিয়ে উদ্বিগ্ন সেখানকার ব্যবসায়ীরা। প্রতিনিয়ত এ ধরনের ঘটনা ঘটনায় ব্যবসায়ীরা আতঙ্কিত। তারা বেশি উৎকণ্ঠিত দোকানে নগদ অর্থ রাখা নিয়ে। সেই সঙ্গে দোকানের স্টাফদের নিরাপত্তার বিষয়টিও মুখ্য হয়ে উঠেছে। 
চলমান পরিস্থিতি থেকে তারা পরিত্রাণ চান। এ লক্ষ্যে মুনার উদ্যোগে নিরাপত্তা ও সচেতনতা বৃদ্ধির বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। মুনার নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা নিরাপত্তার বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে আলোচনা করবেন, যাতে এই সমস্যার সমাধানের জন্য প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়। ব্যবসায়ীরা যাতে নিরাপদে ও নিশ্চিন্তে ব্যবসা করতে পারেন এবং ব্যবসাপ্রতিষ্ঠানে আসা কাস্টমাররাও যাতে নিরাপদ থাকেন, সে জন্য এলাকার নিরাপত্তা আরও বাড়ানোর দাবি জানানো হবে।
এ বিষয়ে সানম্যান গ্লোবাল এক্সপ্রেসের সিইও এবং প্রেসিডেন্ট বলেন, ব্রুকলিনসহ বিভিন্ন এলাকায় আমাদের এজেন্ট রয়েছে। আমরা উল্লেখযোগ্য পরিমাণে রেমিট্যান্স প্রতিবছর বাংলাদেশে পাঠিয়ে থাকি। এসব রেমিট্যান্স প্রেরণের মাধ্যমে বাংলাদেশ লাভবান হচ্ছে। আমরা কাস্টমারদের সর্বোচ্চ সেবা দিয়ে থাকি। আমরা চাই নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সংশ্লিষ্ট সংস্থা, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, সিটি ও স্টেটের বিভিন্ন পদে দায়িত্বশীল নির্বাচিত প্রতিনিধিবৃন্দ বিষয়গুলো দেখবেন। সিটি কাউন্সিলম্যান ও মেয়রও বিষয়টি দেখবেন বলে আশা করি।
মুনা এলাকার ব্যবসায়ী ও এর সঙ্গে সংশ্লিষ্টদের নিয়ে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করছে। ব্যবসায়ীদের কাছ থেকে সমস্যার কথা শুনে নিরাপত্তায় নিয়োজিত সবার কাছে তথ্যগুলো জানানো হবে, যাতে তারা সমস্যা সমাধানের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়।

 

কমেন্ট বক্স