Thikana News
১৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

ভারত না অস্ট্রেলিয়া, জ্যোতিষীরা কী বলছেন

ভারত না অস্ট্রেলিয়া, জ্যোতিষীরা কী বলছেন
ভারত-অস্ট্রেলিয়া বিশ্বকাপ ফাইনাল আগামীকাল রোববার। একদিকে দেশের মাটিতে দ্বিতীয়বার ট্রফি জেতার স্বপ্ন দেখছে ভারত, অন্য দিকে অস্ট্রেলিয়ার সামনে ষষ্ঠবার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার হাতছানি। কোন দলের বিশ্বকাপ জেতার সম্ভাবনা বেশি, তা ফাইনালের ২৪ ঘণ্টা আগে জানা গেল!

ভারত ও অস্ট্রেলিয়া দুদেশের ক্রিকেটারদের ভাগ্য গণনা করে জ্যোতিষীরা জানিয়েছেন, ভারতের জেতার সুযোগ বেশি। তার কারণ, ভারতীয় ক্রিকেটারদের গ্রহ-নক্ষত্রের অবস্থান অনেক শক্তিশালী। ভারতকে সবচেয়ে বেশি সুবিধা করে দিচ্ছেন অধিনায়ক রোহিত শর্মা। তার গ্রহ-নক্ষত্রের অবস্থান অনেকটা ২০১১ বিশ্বকাপে এমএস ধোনির মতো। রোববার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ট্রফি তোলার সুযোগ তারই বেশি।

শুবমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, লোকেশ রাহুল, মোহাম্মদ শামি ও জাসপ্রিত বুমরার শুক্র, ইউরেনাস ও নেপচুনের অবস্থান খুব ভালো। শুধু ভারতীয় দলের বেশিরভাগ ক্রিকেটারের মঙ্গলের অবস্থানে একটু সমস্যা আছে। ফলে ক্রিকেটারদের ফিটনেসের দিকে নজর রাখতে হবে। অতিরিক্ত আÍবিশ্বাস ভালো হবে না। অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্সেরও গ্রহ-নক্ষত্রের অবস্থান শক্তিশালী। কিন্তু তা রোহিতের চেয়ে কম। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মধ্যে ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক ও মার্নাস লাবুশেন ভারতকে সমস্যায় ফেলতে পারেন।

ম্যাচে কোনো কোনো পরিস্থিতিতে ভারত চাপে পড়তে পারে। কিন্তু সব পরিস্থিতি থেকে তাদের টেনে তুলবেন রোহিত। ভারত অধিনায়কের ভাগ্যই দলকে জেতাবে বলে মনে করছেন জ্যোতিষীরা।


ঠিকানা/এম

কমেন্ট বক্স