Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

চলমান বিতর্ক নিয়ে মুখ খুললেন সাকিব

চলমান বিতর্ক নিয়ে মুখ খুললেন সাকিব ছবি : সংগৃহীত


সাকিব আল হাসানকে নিয়ে তোলপাড় যেন থামছেই না। মিরপুরে চলছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট। সেটি নিয়ে সবার যতটা আগ্রহ, তারচেয়ে বেশি সাকিবের না থাকা নিয়ে। গত কয়েকদিনে উত্তাল ছিল দেশের ক্রিকেটাঙ্গন, বিশেষত মিরপুর। সাকিব ভক্তদের আন্দোলন, ধাওয়া-পাল্টা ধাওয়া তৈরি হয় অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি।

দেশের মাটিতে চলমান ঢাকা টেস্ট খেলে সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় জানাতে চেয়েছিলেন সাকিব। রাজনৈতিক পট পরিবর্তন এবং নিরাপত্তা ইস্যুতে সেই সুযোগ পাননি সাকিব। আসতে পারেননি বাংলাদেশেই। বিদায়ী টেস্ট খেলতে না পারার ব্যাপারে সাকিব শুধু জানিয়েছিলেন, নিরাপত্তাজনিত কারণে তাকে বাংলাদেশে আসতে মানা করা হয়েছে।

এবার অবশ্য মুখ খুলেছেন সাকিব। তাকে নিয়ে হওয়া বিতর্ক আর সমালোচনার বিপরীতে এ ক’দিন চুপ থাকলেও ২১ অক্টোবর (সোমবার) জবাব দেন সাকিব। আবুধাবি টি-টেন লিগে সাকিব খেলবেন বাংলা টাইগার্সের জার্সিতে। বাংলা টাইগার্সের অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া একটি ভিডিও সাক্ষাৎকারে সমালোচনার জবাব দেন তিনি।

সাকিব আল হাসান বলেন, ‘যে গাছে আম বেশি থাকে, সেই গাছে ইটও বেশি পড়ে। যে গাছটা যত উঁচু, সেই গাছে বাতাসও বেশি লাগে। আমাকে নিয়ে পজিটিভ নিউজও হয়, নেগেটিভ নিউজও হয়। অনেক সময় ফেসবুক স্ক্রল করতে করতে সামনে আসে। আমার এত বছরের ক্যারিয়ারে অনেক বেশি নেগেটিভ নিউজ হয়েছে, আমার কাছে মনে হয়, হওয়া উচিত ছিল না। তবে, এসব নিয়ে আমি চিন্তা করি না।’


ঠিকানা/এএস 

কমেন্ট বক্স