Thikana News
১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

৫ম বিয়ের আগে হঠাৎ মারডকের বাগদান বাতিল

৫ম বিয়ের আগে হঠাৎ মারডকের বাগদান বাতিল


৯২ বছর বয়সে পঞ্চমবারের মতো বিয়ে করার পরিকল্পনা করেছিলেন মিডিয়া মোগল ও ধনকুবের রুপার্ট মারডক। পাত্রী অ্যান লেসলি স্মিথের সঙ্গে বাগদানের কথা তিনি মাত্র সপ্তাহ দু’য়েক আগে ঘোষণা দিয়েছিলেন।

আসছে গ্রীষ্মের শেষেই যুক্তরাষ্ট্রে তাদের বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিল। তবে এর আগেই আকস্মিকভাবে নিজেদের বাগদান বাতিল করেছেন রুপার্ট মারডক ও অ্যান লেসলি স্মিথ। মার্কিন মিডিয়া রিপোর্টে এই তথ্য সামনে এসেছে বলে আজ ৫ এপ্রিল (বুধবার) এক প্রতিবেদনে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, ৬৬ বছর বয়সী পাত্রী অ্যান লেসলি স্মিথের স্পষ্টভাষী স্বভাব নিয়ে মারডক অস্বস্তিতে ভুগছিলেন বলে ৯২ বছর বয়সী এই মিডিয়া মোগলের ঘনিষ্ঠ একটি সূত্র ভ্যানিটি ফেয়ার’কে জানিয়েছে।

২০২২ সালে চতুর্থ স্ত্রী জেরি হলের সাথে বিচ্ছেদ করা মারডক অবশ্য এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি। গত বছরের সেপ্টেম্বরে ক্যালিফোর্নিয়ায় একটি অনুষ্ঠানে অ্যানের সঙ্গে রুপার্টের প্রথম দেখা হয়। এরপর স্মিথের সাথে তার বাগদান গত মাসেই ঘোষণা করা হয়।

অবশ্য এই বয়সে বিয়ে নিয়ে গত মার্চে সংবাদমাধ্যমকে মারডক বলেন, ‘আমি ভীষণ নার্ভাস ছিলাম। আমি আবার প্রেমে পড়তে ভয় পেতাম... কিন্তু এটাই শেষ বার। এবার ভালো হবে। আমি ভীষণ খুশি।’

অন্যদিকে পেশায় সাবেক পুলিশ চ্যাপলেইন অ্যান লেসলি স্মিথের প্রয়াত স্বামীর নাম চেস্টার স্মিথ। তিনি ছিলেন গায়ক এবং রেডিও ও টিভি এক্সিকিউটিভ। ১৪ বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকে একাই ছিলেন তিনি।

উল্লেখ্য, মাত্র ২২ বছর বয়সে সংবাদপত্রের ব্যবসার জগতে পা রাখেন রুপার্ট মারডক। বিশ্বের পাঁচটির বেশি দেশি তার মালিকানা বিস্তৃত। ফক্স নিউজ থেকে শুরু করে বেশ কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের মালিক রুপার্ট।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স