Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

রোনালদোর গোলে নাটকীয় জয় আল নাসরের

রোনালদোর গোলে নাটকীয় জয় আল নাসরের রোনালদোর গোলের পর । ছবি: সংগৃহীত


নাটকীয় ম্যাচে খেলার যোগ করা সময়ের একেবারে শেষ মুহূর্তে গোল করে আল নাসরকে জেতালেন ক্রিস্টিয়ানো রোনালদো। সৌদি প্রো লিগে আল শাবাবের বিপক্ষে শেষ পর্যন্ত ২-১ গোলে জেতে আল নাসর।

রোমাঞ্চে ভরপুর এই ম্যাচে অবশ্য আল নাসর ৯০ মিনিট পর্যন্ত এগিয়েই ছিল। যেখানে ৬৯ মিনিটে দলটিকে গোল এনে দেন আইমেরিক লাপোর্ত। তবে ৯০ মিনিটে আলী আলহাসান আত্মঘাতী গোল করলে ম্যাচে ফেরে আল শাবাব। যদিও ম্যাচে ফিরেও শেষ পর্যন্ত পয়েন্ট আদায় করতে পারেনি তারা। পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে আল নাসর।

রোনালদো যোগ করা সপ্তম মিনিটে সফল স্পট কিক থেকে গোল আদায় করে নেন। তবে এই গোলের পর আল নাসরকে স্তব্ধ করে পাল্টা পেনাল্টি আদায় করে নেয় আল শাবাব। কিন্তু স্পট কিকে দেখা মেলে নাটকীয়তার। পেনাল্টি মিস করে গোলের সুযোগ হাতছাড়া করেন আবদেররাজ্জাক হামদাল্লাহ। আল শাবাব স্ট্রাইকারের এই মিসই মূলত আল নাসরকে এনে দেয় ২–১ গোলের জয়।

প্রো লিগে এ ম্যাচের পর ৭ ম্যাচে ৫ জয় ও ২ ড্র নিয়ে দুইয়ে থাকা আল নাসরের পয়েন্ট ১৭। আর সমান ম্যাচে ৪ জয় ও ৩ হার নিয়ে তালিকার ৪ নম্বরে আছে আল শাবাব।

রোনালদো পেনাল্টি থেকে গোল করে নিজের গোলের রেকর্ড আরেকটু সমৃদ্ধ করেছেন। গতকাল রাতের পর আল নাসরের হয়ে ‘সিআর সেভেন’–এর গোলসংখ্যা হলো ৫৪ ম্যাচে ৫৫; সঙ্গে আছে ১৫টি ‘অ্যাসিস্ট’ও (গোল বানানো)।

এদিকে ১ হাজার গোলকে পাখির চোখ করা রোনালদোর ক্যারিয়ারে সর্বমোট গোলসংখ্যা এখন ৯০৭। জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ম্যাচের একাধিক ছবি পোস্ট করে বার্তা দিয়েছেন রোনালদো। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা কখনো হাল ছাড়ি না।


ঠিকানা/এএস 

কমেন্ট বক্স