Thikana News
১৬ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪


 

ইনজুরি থেকে মাঠে ফিরবেন কবে নেইমার জানালেন আল-হিলাল কোচ

ইনজুরি থেকে মাঠে ফিরবেন কবে নেইমার জানালেন আল-হিলাল কোচ ছবি : সংগৃহীত


একের পর এক চোট নিয়ে বেশ বিপাকে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। ক্লাবের পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ে নিজেকে প্রমাণের সুযোগই পাচ্ছেন না এই ফুটবলার। কবে মাঠে ফিরবেন এই ফুটবলার সেটাও নিশ্চিত নয়। তবে, তার ক্লাব আল-হিলালের কোচ হোর্হে হেসুস মুখ খুললেন এই বিষয়ে।

আগামী ২১ অক্টোবর এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আল-হিলালের ম্যাচ রয়েছে। প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল-আইন। সেই ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন নেইমার, এমনটিই জানিয়েছেন হোর্হে হেসুস। এমন খবরই ১৪ অক্টোবর (সোমবার) প্রকাশ করেছে ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন।

৩২ বছর বয়সী নেইমার ইতোমধ্যে ফিরেছেন আল-হিলালের অনুশীলনে। চোট থেকে অনেকটাই সেরে উঠেছেন তিনি। সৌদি প্রো লিগের বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে মাঠে নামতে শেষ বেলায় নিজেকে প্রস্তুত করছেন নেইমার।

আল-হিলাল কোচ বলেন, ‘আগের চেয়ে নেইমারের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। আশা করি, আগামী সপ্তাহে তাকে আমরা মাঠে পাব। তবে, এর আগে ব্রাজিল দলের রদ্রিগো লাসমারের কাছ থেকে ছাড়পত্র পেতে হবে। তিনি সবুজ সংকেত দিলে নেইমার খেলতে পারবে। আমরা আশাবাদী।’

নেইমারের ফেরা প্রসঙ্গে এর আগে ব্রাজিল কোচ দরিভাল জুনিয়র বলেছিলেন, ‘নেইমার পুরোপুরি আত্মবিশ্বাসের সঙ্গে ফিরবে, তেমনটাই আমাদের প্রত্যাশা। তার সামর্থ্য নিয়ে আমাদের কোনো প্রশ্ন নেই। আমরা দলের চিকিৎসকদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখার চেষ্টা করছি। আশা করছি হয়তো খুব দ্রুতই ফিরে আসবে। ভক্তরাও সেই অপেক্ষায় আছে।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স