Thikana News
২০ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
রুহুল-জাহিদ প্যানেলের মিট দ্য প্রেস

সোসাইটিকে কল্যাণমুখী ও  বড় ভবন করার প্রতিশ্রুতি 

সোসাইটিকে কল্যাণমুখী ও  বড় ভবন করার প্রতিশ্রুতি  নিউ ইয়র্ক : সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন রুহুল-জাহিদ প্যানেলের নেতৃবৃন্দ। 


বাংলাদেশ সোসাইটিকে আরো জনকল্যাণমুখী এবং বহুতল ভবন করার প্রতিশ্রুতি দিয়েছে আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী রুহুল-জাহিদ প্যানেল। গত ১৪ সেপ্টেম্বর শনিবার রাতে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এই প্রতিশ্রুতি দেন রুহুল-জাহিদ প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী জাহিদ মিন্টু। 
মতবিনিময় অনুষ্ঠানে রুহুল-জাহিদ প্যানেলের সভাপতি প্রার্থী ও বর্তমান সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন সিদ্দিকী, কার্যকরী সদস্য ও বর্তমান সভাপতি মোহাম্মদ রব মিয়া এবং কার্যকরী সদস্য প্রার্থী মো. তাজু মিয়া উপস্থিত ছিলেন। 
মতবিনিময়ের শুরুতে মোহাম্মদ রব মিয়া সাধারণ সম্পাদক জাহিদ মিন্টুর জীবন বৃত্তান্ত তুলে ধরে বলেন, বৃহত্তর নোয়াখালী সমিতির সফল সাধারণ সম্পাদক হিসাবে জাহিদ মিন্টু বাংলাদেশ সোসাইটিতে তার অভিজ্ঞতাকে কাজে লাগাবেন। তিনি বলেন, জাহিদ মিন্টু যুক্তরাষ্ট্রে বেড়ে উঠা একজন উদীয়মান সমাজকর্মি। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে মাস্টার্স ডিগ্রি নিয়ে নিজের প্রতিষ্ঠিত কনস্ট্রাকশন ব্যবসায়ে জড়িত আছেন। শিক্ষাগত যোগ্যতা ও সাংগঠনিক দক্ষতায় জাহিদ আগামীতে বাংলাদেশ সোসাইটিকে সঠিকভাবে নেতৃত্ব দিতে পারবে বলে আমার বিশ্বাস রয়েছে। আর রুহুল আমিন সিদ্দিকীও সোসাইটিতে একজন পরীক্ষিত নেতা।
জাহিদ মিন্টু সাংবাদিকদের সামনে সোসাইটিকে নিয়ে তার স্বপ্নের কথা তুলে ধরে বলেন, আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হলে একটি বাংলাদেশ সেন্টার প্রতিষ্ঠিত করবো। যেখানে কমিউনিটি সেন্টার, স্বাস্থ্য সেবা, ইবাদত ও রিক্রেয়েশনের ব্যবস্থা থাকবে। নির্বাচন করছি বলে এ কথা বলছি না। যদি জিততে নাও পারি, বিজয়ীরা এ ব্যাপারে উদ্যোগ নিলে আমি সর্বাগ্রে সহায়তার হাত বাড়াবো। এটি ম্যাজিক নয়, বাস্তব। আপনাদের কথা দিচ্ছি। আল্লাহ’র রহমতে কমিউনিটির মানুষের আকাক্সক্ষার প্রতীক বাংলাদেশ সেন্টার প্রতিষ্ঠা হবে। 
রুহুল আমিন সিদ্দিকী বলেন, আমরা এ লক্ষ্যে একটি বড় পরিসরে জায়গা ও ভবন খোঁজা শুরু করেছি। বাংলাদেশ সেন্টার গড়ে তোলার বিষয়টিকে গুরুত্ব দিয়ে আমরা নির্বাচনী মেসিফেস্টো সহসাই প্রকাশ করবো। আমরা প্রবাসী বাংলাদেশি মিডিয়া কর্মিদের সহযোগিতা চাই। রুহুল-জাহিদ প্যানেল নির্বাচিত হলে সবসময় বাংলাদেশিদের সাথে থাকবে।
 

কমেন্ট বক্স