Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

মার্কিন তরুণীকে ভারতে এনে ধর্ষণ

মার্কিন তরুণীকে ভারতে এনে ধর্ষণ প্রতীকী ছবি


বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মার্কিন তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে মানব সিংহ রাঠৌর নামের ভারতীয় এক যুবকের বিরুদ্ধে। ওই তরুণী আমেরিকার ফ্লোরিডার বাসিন্দা। অভিযোগের ভিত্তিতে মামলা দায়েরের পর তদন্ত শুরু করেছে ভারতীয় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ওই তরুণীর সঙ্গে সামাজিক মাধ্যমে মানবের পরিচয় হয়। কথা বলতে বলতেই দুজন দুজনের প্রতি আকৃষ্ট হন। মানব ওই তরুণীকে ভারতে আসার আমন্ত্রণ জানান। তার কথামতোই দুবার রাজস্থানে আসেন আমেরিকান তরুণী। এরপর জয়পুর এব‌ং অজমেরে হোটেলে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন মানব। বিয়ে করবেন বলে আশ্বাসও দিয়েছিলেন।

কিন্তু পরবর্তী সময়ে বিয়ে করতে অস্বীকার করায় ওই তরুণী একটি এনজিওর সহায়তায় পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এফআইআর দায়ের করেন অজমেরের বাসিন্দা মানবের বিরুদ্ধে।

পুলিশ সূত্রের খবর, মানব পেশায় একজন আইনজীবী। তার কথামতোই গত এপ্রিল ও জুলাইয়ের মধ্যে দুবার ভারতে এসেছিলেন ওই তরুণী। সে সময়ই তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মানব। পরে তরুণী জানতে পারেন, মানব বিবাহিত এবং অজমেরের পরিবারের সঙ্গেই থাকেন। যা নিয়ে মানবের সঙ্গে ঝামেলা শুরু হয় তরুণীর।

বুন্দির ডিএসপি অমর সিংহ বলেছেন, মানব এবং ওই তরুণী অজমেরের একটি মন্দিরে বিয়েও করেছিলেন। কিন্তু কোনোভাবেই বাড়িতে নিয়ে যেতে রাজি ছিলেন না অভিযুক্ত। তার পরই অভিযোগকারিণী জানতে পারেন মানব বিবাহিত। ঘটনার তদন্ত শুরু করলেও এখনো অভিযুক্তকে গ্রেপ্তার করেনি পুলিশ।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স