Thikana News
০৬ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ০৬ জুলাই ২০২৪

ঈদের দিন শাকিবের বাসায় কীভাবে সময় কাটালেন অপু?

ঈদের দিন শাকিবের বাসায় কীভাবে সময় কাটালেন অপু?
ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস একটা সময় রাজত্ব করে সিনেমা বানিয়েছেন। সেই রাজ্যের নায়ক ছিলেন তারই জীবনের নায়ক শাকিব খান। তবে অনেকটা সময় পেরিয়ে গেলে এখন সবকিছু যেন হিসেব করেই চলে। এবার ঈদে অপু একটু অভিমান করেছিলেন তবে শ্বশুর-শাশুড়ির কথাতে গলে যায় মন। ঈদে বেশিরভাগ সময় কাটিয়েছেন শ্বশুর বাড়িতে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেন বুবলী। তার সেই কথাগুলো ভালোভাবে নেননি ঢালিউড কুইন। নায়কের ওপর অভিমান করেই যেন বসে ছিলেন। তাই প্রথমে ঈদের দিন ছেলেকে নিয়ে শাকিব খানের বাসায় যেতে চাননি।

কিন্তু পরে শ্বশুর–শাশুড়ির অনুরোধে তিনি শাকিবের বাসায় যান। একটি সংবাদ মাধ্যম থেকে জানা যায়, বুবলীর সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে এসব কথা বলায় অপু বিশ্বাস মন খারাপ করেছিলেন শাকিব খানের ওপর। পরে শাকিবের পক্ষ থেকে আশ্বস্ত করার পর নাকি অপুর মন গলে। পরে আব্রাহামকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে যান তিনি।

আরও জানা যায়, ঈদের দিন দুপুরের পর থেকে রাত সাড়ে এগারোটা পর্যন্ত শাকিব খানের বাসায় ছিলেন অপু বিশ্বাস। সেখানে শাকিবের বোন, বোনজামাই, চাচাতো ভাই, ভাইদের বউ ও বাচ্চারা শাকিবের বাসায় বেড়াতে এসেছিলেন। সবার সঙ্গে গল্প, আড্ডা, খাওয়াদাওয়া করে সময় কাটিয়েছেন ঢাকাই ছবির এই নায়িকা।

অভিমানের বিষয়ে অপু বলেন, ‘সত্যি বলতে, একটা বিশেষ কারণে মনটা ভালো ছিল না আমার। শ্বশুর-শাশুড়ি ও ননদ আমাকে খুব ভালোবাসেন। তাদের কথা ফেলার ক্ষমতা আমার নেই।’
 
বছরের বিশেষ দিনে অপু সব সময় শ্বশুর–শাশুড়িকে রান্না করে খাওয়ান। এটি আগেও অনেকবার গণমাধ্যমে বলেছেন। এই ঈদে তাদের জন্য কী করলেন? জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ‘এবার আমাকে রান্না করতে দেননি তারা। শাশুড়ি ও ননদ মিলে রান্না করেছেন। অনেক লোকজন ছিল এবার শ্বশুরবাড়িতে। অবশ্য সবার খাওয়াদাওয়ার সময় সহযোগিতা করেছি আমি।’

এবার ঈদে শ্বশুরবাড়ির সবার জন্যই উপহার কিনেছেন তিনি। ‘শ্বশুর পাঞ্জাবি পরতে পছন্দ করেন। তাকে পাঞ্জাবি দিয়েছেন। শাশুড়িকে শাড়ি দিয়েছেন। ননদকে জামা কিনে দিয়েছেন।

শাকিবের জন্যও প্রতিবারের মতো পাঞ্জাবি কিনেছেন। সেটি অপুর শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে।
 
শাকিবের বোন মণির সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বেশ মধুর। তিনি শুধু ননদই নন, অপুর একজন ভালো বন্ধু, বোনও। চাঁদরাতে অপুর আমার বাসায় এসেছিলেন শাকিবের বোন। দুজন মিলে অনেক গল্প করেছেন, ছবিও তুলেছেন।
 
এবার ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা দর্শকের হৃদয় ছুঁয়ে গেছে।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স