Thikana News
০৭ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৭ জুলাই ২০২৪

হুক্কা বার থেকে বিগবস খ্যাত মুনাওয়ারসহ আটক ১৪

হুক্কা বার থেকে বিগবস খ্যাত মুনাওয়ারসহ আটক ১৪ ছবি : সংগৃহীত
বিতর্কিত শোয়ের বিতর্কিত তারকা। বিগবস বরাবরই তার প্রতি সিজনে জন্ম দেয় নানা আলোচনা সমালোচনার, সেই সাথে বিতর্কিত হন এই টিভি শো'তে অংশ নেয়া প্রতিযোগীরাও। বিগবসের সবশেষ সিজনে উইনার হন স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকী। শো'তে অংশগ্রহণের পর থেকেই নানা কারণে আলোচনায় ছিলেন তিনি। এবার আটক হয়ে আবার খবরের শিরোনাম হয়েছেন মুনাওয়ার।

মায়ানগরীর এক হুক্কা বারে অভিযান চালিয়ে মুনাওয়ারসহ ১৪ জনকে আটক করেছে ভারতীয় পুলিশ।

মুম্বাইয়ের ফোর্ট এলাকার বোরা বাজারে অবস্থিত এই হুক্কা বারটি বেআইনিভাবে চলছিল, এমন খবর কানে আসে পুলিশের সোশ্যাল সার্ভিস ব্রাঞ্চের। হার্বাল হুক্কার নাম করে মাদক মেশানো হুক্কা দেদারসে বিক্রি হয় সেখানে এমন অভিযোগে ওই বারে অভিযান চালানো হয়।
 
সেই অভিযোগ খতিয়ে দেখতেই রেইড করে পুলিশ। সেখান থেকে ওই হুক্কা বারের মালিকের নামে মামলা করা হলেও আটক করা হয় মুনাওয়ারসহ বাকিদের। যদিও পরে জিজ্ঞাসাবাদ করে তাদের ছেড়ে দেয় কর্তৃপক্ষ।
 
এর আগে ২০২১ সালে প্রায় এক মাস ইন্দোর সেন্ট্রাল জেলে কাটিয়েছেন মুনাওয়ার। এক কমেডি শো-তে হিন্দু দেবী-দেবতাদের নিয়ে কুরুচিকর মন্তব্য করায় আটক করা হয় তাকে। একমাস পর জামিনে ছাড়া পান তিনি।
 
সম্প্রতি বিগ বস ওটিটি ২-এর বিজেতা এলভিশ যাদব গ্রেফতার হয়েছিলেন সাপের বিষ পাচার কাণ্ডে। ৫ দিন পর জামিনে মুক্তি পান তিনি, সেই প্রসঙ্গে পাপারাজ্জিদের সঙ্গে আলাপচারিতার ফাঁকে মুনাওয়ার বলেছিলেন এলভিশের যন্ত্রণা তিনি অনুভব করতে পারছেন, সে জামিন পাওয়ায় তিনি খুশি। এ ঘটনার পর এলভিশ যাদবের প্রতি সমবেদনা জানানোয় সমালোচিত হতে হয়েছিল মুনাওয়ারকে। এবার নিজেই আটক হয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।

ঠিকানা/ছালিক 

কমেন্ট বক্স