Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

জ্যাকসন হাইটসে বাংলাদেশিকে  গাড়িচাপা, অবস্থা সংকটাপন্ন 

জ্যাকসন হাইটসে বাংলাদেশিকে  গাড়িচাপা, অবস্থা সংকটাপন্ন 


নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ৩৭ অ্যাভিনিউ ও ৭২ স্ট্রিটে জেব্রা ক্রুসিংয়ে রাস্তা পারাপারের সময় গাড়িচাপায় গুরুতর জখম হয়েছেন আঞ্চলিক সংগঠন পাবনা সমিতির সভাপতি শফিকুল ইসলাম নান্নু। তাকে আশঙ্কাজনক অবস্থায় এলমহার্স্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা ঘটেছে গত ৯ মার্চ দুপুরে। কেনা-কাটা শেষে সস্ত্রীক হেঁটে ৩৭ এভিনিউ থেকে ৭২ স্ট্রিটে যাবার সময় দ্রুতগামী একটি পিকআপ ভ্যান তাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ধাক্কায় তিনি ছিটকে পড়েছিলেন বলে প্রত্যক্ষর্শী পথচারিরা অকুস্থলেই তাঁর মৃত্যু হয় বলে প্রচার করেন। এ ব্যাপারে পাবনা ওয়েলফেয়ার সোসাইটির নেতা কামাল পাশা জানান, শফিকুল ইসলাম নান্নু গুরুতর জখম অবস্থায় এলমহার্স্ট হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তিনি আইসিইউতে আছেন। ২৪ ঘণ্টা পর তার জ্ঞানও ফিরেছে। তবে ডান পা এখনো অবস রয়েছে। তিনি কথা বলতে পারছেন। চিকিৎসকেরা তাকে গভীর পর্যবেক্ষণে রেখেছেন। 
কামাল পাশা আরো জানান, নান্নুর এক ছেলে এবং এক কন্যার উভয়েই চিকিৎসক। তারা এই দুর্ঘটনার সংবাদ জেনে ভার্জিনিয়া ও নিউজার্সির কর্মস্থল থেকে ছুটে এসেছেন নিউইয়র্কে। সার্বক্ষণিকভাবে বাবার পাশে রয়েছেন। উল্লেখ্য, ওপি-ওয়ান ভিসায় সপরিবারে যুক্তরাষ্ট্রে আসা শফিকুল ইসলাম নান্নু নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় বসবাস করছেন। তাঁর দ্রুত আরোগ্যে সকলের দোয়া চাওয়া হয়েছে।
উল্লেখ্য, নান্নুকে ধাক্কা দেয়া পিকআপ ভ্যানটি পুলিশ না আসা পর্যন্ত অকুস্থলেই দাঁড়িয়ে ছিল। এজন্য তার সমস্ত তথ্য নথিভুক্ত করে ছেড়ে দেওয়া হয়েছে। তদন্তের ভিত্তিতে পরবর্তীতে হয়তো তাকে জিজ্ঞাসাবাদ এবং তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে। নর্থ ফাউন্ডেশনের নেতা মোহাম্মদ কাশেম ১২ মার্চ মঙ্গলবার বিকালে জানান, শফিকুল ইসলাম নান্নুর অবস্থা স্থিতিশীল। 

কমেন্ট বক্স