Thikana News
০৬ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ০৬ জুলাই ২০২৪

বিচ্ছেদের পরেও বুবলীর সবটাজুড়েই শাকিব

বিচ্ছেদের পরেও বুবলীর সবটাজুড়েই শাকিব ছবি : সংগৃহীত
কিছুদিন আগে ভারতের আগ্রার তাজমহলের সামনে তোলা একগুচ্ছ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিরেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। মূলত ভালোবাসা দিবসে ছেলের সাথে ছবি পোস্টে করেছিলেন অভিনেত্রী।

সে সময় নায়িকার ছবিগুলো নিয়ে নানা আলোচনা হয়েছিল বিভিন্ন মাধ্যমে। এবার অভিনেত্রীর স্মৃতিতে উঠে এলো স্বামী চিত্রনায়ক শাকিব খান। মূলত ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। এরপর অভিনেতার সঙ্গে প্রেম-বিয়ে এবং সন্তান বীরকে প্রকাশ্যে আনার পরই ভিন্নদিকে মোড় নিতে থাকে তাদের সম্পর্ক।
 
এ তারকা দম্পতির মধ্যে শুরু হয় তিক্ততা। কথা বন্ধ হয় নিজেদের মধ্যে। তবে সবকিছু ছাপিয়ে বুবলীর মুখে শাকিবের প্রশংসা শুনে বেশ অবাক হয়েছে ভক্তরা। এছাড়া টালিউডের প্রথম সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’-এর শুটিংয়ে গিয়ে সেখানে সাংবাদিকদের এক প্রশ্নে শাকিব খানের বেশ প্রশংসা করেন অভিনেত্রী।
 
প্রশ্ন উঠেছে হঠাৎ করে কেন বুবলী শাকিব খানকে নিয়ে ইতিবাচক কথা বলা শুরু করেছেন। এবার বাংলাদেশে এসেও শাকিবকে নিয়ে ইতিবাচক কথা বললেন ‘বসগিরি’ খ্যাত নায়িকা বুবলী।
 
সম্প্রতি নারী দিবস উপলক্ষে শো-স্টপার হিসেবে একটি র‌্যাম্প শোতে হাঁটেন বুবলী। সেখানেই একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকরে এ নায়িকা বলেন,
ভালোবাসা দিবসে শেহজাদকে নিয়ে তাজমহলে গিয়েছিলাম, সেখানে যাওয়ার অনুভূতিটা অন্যরকম ছিল। কারণ, প্রথমে গিয়েছিলাম শেহজাদের বাবার সাথে, প্রথমবার আমার যাওয়া, সেই জায়গাটায় যখন ছেলেকে নিয়ে গিয়েছি, একটু অন্যরকম আবেগ কাজ করেছে।
 
ছেলে বীরকে অভিনেত্রী বলেন, শুটিংয়ের মাঝে সময় পেলেই আমি বীরকে নিয়ে ঘুরতে বের হই। আমার ভালোবাসার যে বড় নিদর্শন, সেটি আমার ছেলে। সোশ্যালে দর্শকদের ভালোবাসা থেকে ছেলের ছবি-ভিডিও শেয়ার করি।
 
উল্লেখ্য, শেহজাদ খান বীর ঢালিউড সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলীর সন্তান। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ড ইহুদি মেডিকেল সেন্টারে বীরের জন্ম হয়।
 
এদিকে গত ২৩ ডিসেম্বর ‌‘পুলসিরাত’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। আনন জামানের কাহিনী-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‌‘পুলসিরাত’ প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান। এছাড়া বুবলীর হাতে রয়েছে ‘রিভেঞ্জ’, ‘মায়া: দ্য লাভ’, ‘কয়লা’ ‘বিট্রে লন্ডন লাভ’, ‘দেয়ালের দেশ’, ‘খেলা হবে’ ইত্যাদি সিনেমা।
 
বুবলীর উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে: বসগিরি, শুটার,  রংবাজ, বীর, পাসওয়ার্ড, প্রহেলিকা, ক্যাসিনো, লিডার: আমিই বাংলাদেশ, বিদ্রোহী, টান।

ঠিকানা/ছালিক 

কমেন্ট বক্স