Thikana News
০৫ মার্চ ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

চিরনিদ্রায় শায়িত আহমেদ রুবেল

চিরনিদ্রায় শায়িত আহমেদ রুবেল ছবি সংগৃহীত
অভিনেতা আহমেদ রুবেলের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টায় জয়দেবপুর রাজবাড়ি মাঠে জানাজা শেষে গাজীপুর সিটি করপোরেশন কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে দুপুরের পর তার মরদেহ ঢাকা থেকে নিজ বাড়ি গাজীপুর শহরের উত্তর ছায়াবীথিতে আনা হয়। পরে জয়দেবপুর রাজবাড়ি মাঠে বিকেল ৫টায় জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ বন্ধুবান্ধব, স্বজন, প্রতিবেশী ও ভক্তরা অংশগ্রহণ করেন।

বুধবার ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে এসে মাথা ঘুরে পড়ে যান রুবেল। পরে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহমেদ রুবেল ওই সিনেমায় অভিনয় করেছেন।

আহমেদ রুবেল গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেন। আহমেদ রুবেলের বাবা শিক্ষাবিদ অধ্যাপক আয়েশ উদ্দিন জেলা শিল্পকলা একাডেমি, গাজীপুরের সাধারণ সম্পাদক ছিলেন। তার বাবা সাহিত্য ও সংস্কৃতিচর্চায় অগ্রণী ভূমিকা রেখেছেন।

আহমেদ রুবেল ৩ মে ১৯৬৮ সালে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন। তিনি বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। প্রয়াত সেলিম আল দীনের ঢাকা থিয়েটার থেকে আহমেদ রুবেলের অভিনয়-যাত্রা। তার প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নযাত্রা।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স