Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

সংসদ অধিবেশন নাকি বিপিএল, কোনটি বেছে নেবেন মাশরাফি?

সংসদ অধিবেশন নাকি বিপিএল, কোনটি বেছে নেবেন মাশরাফি? ছবি : সংগৃহীত


নতুন সরকারের প্রথম সংসদ অধিবেশন আগামী ৩০ জানুয়ারি। এদিকে সেদিন সিলেটে সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ। নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও সিলেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা কোনটি বেছে নেবেন- সংসদ অধিবেশন নাকি খেলা?

বিপিএলের সিলেট পর্ব শুরুর আগে উঁকি দিচ্ছে এ প্রশ্ন। এখনও এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারেননি তিনি। সংসদ সদস্যদের সব অধিবেশনে যোগ দেওয়ার বাধ্যবাধকতা না থাকলেও নতুন সরকারের সংসদে প্রথম অধিবেশন কম গুরুত্বপূর্ণ নয়।

মাশরাফি জানালেন, দেখি কি করা যায়। দেখি। চিন্তা করছি এখনও।

সিলেটে খেলা মানেই সিলেটের পক্ষে সব দর্শক সমর্থন। এর চেয়ে বেশি কোনো 'হোম এডভান্টেজ' দেখছেন না মাশরাফি। তবে প্রথম জয়টা তুলে নিতে চান সিলেটেই।

তিনি বলেন, হোম গ্রাউন্ড ম্যাটার করে না। আগেরবার এখানে ৪টা জিতে সিলেটে গিয়ে হেরেছিলাম। হয়ত দর্শক আমাদের পক্ষে থাকবে। কিন্তু টি-২০ এমন একটা খেলা। এটা মোমেন্টামের খেলা। মোমেন্টাম যতক্ষণ না আসছে ততক্ষণ দল বুস্ট আপ হয় না। জয় খুব জরুরি। এসব ফরম্যাটে। এক্সট্রা এডভান্টেজ পাবে ক্রাউড থেকে। এজন্য অনেক কিছু মানিয়ে নেওয়া সহজ হতে পারে।

সিলেটে ভালো উইকেটের আশায় থাকা মাশরাফি হতাশ ঢাকার উইকেট নিয়ে। তিনি বলেন, সিলেটে সর্বশেষ খেলায় দেখেছি উইকেট ভালো ছিল। বিপিএলে গতবার ২০০ রানও চেজ হয়েছে। সিলেটে ডে নাইট ম্যাচে বোলাররা স্ট্রাগল করবে। ডে গেম কেমন হবে না দেখা পর্যন্ত বলা যাচ্ছে না। আশা করছি ভালো উইকেট হবে। ব্যাটাররা রান না করলে কঠিন হয়ে যায়।

তিনি বলেন, এবার তো এখনও ম্যাচ বেশি হয়নি। দিনে কম রান হচ্ছে, তাড়া করতেও কঠিন হচ্ছে। দিনের উইকেট খুব ভালো এটা বলা যাচ্ছে না। রাতে তো কোনো কারসাজি নেই। কুয়াশা আসছে, রান হচ্ছে- সাধারণ ব্যাপার।

ঠিকানা/ছালিক 

কমেন্ট বক্স