Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

‘বন্ধুর বউ চোর’ বলে কটাক্ষ শোয়েবকে!  

‘বন্ধুর বউ চোর’ বলে কটাক্ষ শোয়েবকে!  


প্রথম বিয়েটা ফোনে সেরেছিলেন, এর পর হায়দরাবাদের তরুণী আয়েশাকে তালাক দেন শোয়েব মালিক। তার পর ২০১০ সালে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে নিকাহ সুসম্পন্ন হয়েছিল।  ২০২২ সালের মাঝামাঝি সময় থেকে শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দেয়। তবে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি কেউই। 
 
শনিবার তৃতীয় বিয়ের খবর সামনে এনে চমকে দেন শোয়েব মালিক। পরে সানিয়ার পরিবার জানায়, ক্রিকেটারের থেকে ‘খুলা’ (একতরফা তালাক)  নিয়েছেন টেনিস সুন্দরী। তার পর থেকেই তুমুল ট্রোলিং-এর মুখে সাবেক পাক অধিনায়ক। কেউ তাকে ‘বন্ধুর বউ চোর’ বলে খিল্লি করছেন, তো কেউ ‘ঠগবাজ’। শোয়েবের নতুন বউ সানা জাভেদ আগে বিয়ে করেছিলেন গায়ক উমের জসওয়ালকে। 

করোনাকালে সারা সেই বিয়ে ভাঙে দুমাস আগে। শোয়েব মালিকের সঙ্গে উমেরের বন্ধুত্ব কারুর অজানা নয়। বন্ধুর বউকে বিয়ে করায় বিতর্ক পিছু ছাড়ছে না তার। এর মাঝেই বিয়ের অদেখা ছবি সামনে আনলেন সানা ও শোয়েব।

সেই ছবিতে বউকে বাহুডোরে জাপটে রেখেছেন শোয়েব। এই ছবির কমেন্ট বক্সে ব্য়ঙ্গ-বিদ্রুপ ভরে গেছে। একজন লেখেন, সানা ওকে শক্ত করে ধরুন, শিগগির চার নম্বর বউয়ের খোঁজে বেরোবে। আরেকজন লেখেন, এই বিয়ের মেয়াদ কতদিনের… তবে উপযুক্ত পাত্রীও খুঁজেছেন এবার। 

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স