Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

ইংলিশ ফুটবলার গ্রিলিশের বাড়িতে চুরি, খোয়া গেল ১৪ কোটি টাকার সম্পদ

ইংলিশ ফুটবলার গ্রিলিশের বাড়িতে চুরি, খোয়া গেল ১৪ কোটি টাকার সম্পদ ইংলিশ ফুটবলার গ্রিলিশের বাড়িতে চুরি, খোয়া গেল ১৪ কোটি টাকার সম্পদ


তারকা ফুটবলারদের বাসায় চুরি-ডাকাতি যেন নিয়মিত ঘটনা হয়ে দাঁড়িয়েছে ইউরোপে। অস্ত্রের মুখে খেলোয়াড়দের পরিবারের সদস্যদের জিম্মির ঘটনাও ঘটছে। এবার চুরি হয়েছে ম্যানচেস্টার সিটির তারকা মিডফিল্ডিার জ্যাক গ্রিলিশের বাসায়। ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটন–ম্যানসিটি ম্যাচ চলাকালে ঘটেছে এই চুরির ঘটনা।

গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, এভারটন–ম্যানসিটি ম্যাচ চলাকালে রাতে গ্রিলিশের বাসায় বসে খেলা দেখছিলেন তার পরিবারের সদস্যরা। বাসায় তখন এই তারকার বান্ধবী সাশা অ্যাটউড, মা–বাবা, দুই বোন এবং ভাই উপস্থিত ছিলেন। সে সময় আকস্মিকভাবে তারা ওপরের তলায় হট্টগোল শুনে আতঙ্কিত হয়ে প্যানিক বাটনে চাপ দেন। এরপর দ্রুত লুকিয়ে পড়েন।

পুলিশকে জানানোর পর তারা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় হেলিকপ্টার দিয়ে পুরো এলাকায় অভিযান চালায় পুলিশ। তবে পুলিশ আসার আগেই ১ মিলিয়ন পাউণ্ডের স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় অপরাধীরা। বাংলাদেশি মুদ্রায় চুরি যাওয়া সম্পদের পরিমাণ প্রায় ১৪ কোটি টাকা।

চোরদের শনাক্তের জন্য প্রশিক্ষিত কুকুর ও হেলিকপ্টারের সহায়তা নেওয়া হচ্ছে। তবে পুলিশ সন্দেহভাজন কাউকে এখনো খুঁজে পায়নি। চেশায়ার পুলিশের মুখপাত্র বলেছেন, ‘এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। তদন্ত চলছে।’

অ্যাস্টন ভিলা ছেড়ে ২০২১ সালে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন গ্রিলিশ। এই ইংলিশ মিডফিল্ডার প্রতি সপ্তাহে বেতন পান তিন লাখ পাউন্ড বা প্রায় চার কোটি টাকা। এছাড়াও গত বছর তিনি ৫.৬ মিলিয়ন পাউন্ডের সম্পত্তি কিনেছেন।

ঠিকানা/এসআর


কমেন্ট বক্স