Thikana News
১৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

হঠাৎ ডিবি কার্যালয়ে তানজিন তিশা

হঠাৎ ডিবি কার্যালয়ে তানজিন তিশা ছবি সংগৃহীত
হঠাৎ করেই ডিবি কার্যালয়ে গিয়েছেন অভিনেত্রী তানজিন তিশা। কদিন ধরে আলোচনায় থাকার পরে গত রাতে অনলাইনে একটি পুরোনো অডিও ছড়িয়ে পড়ে তানজিন তিশার। এর পরই জানা গেল ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে গেলেন আলোচিত এই অভিনেত্রী।

২০ নভেম্বর সোমবার বিকাল সাড়ে চারটার দিকে ডিবি অফিসে প্রবেশ করেন তানজিন তিশা। তবে তিনি কার বা কাদের বিরুদ্ধে অভিযোগ জানাতে সেখানে গেছেন, নাকি অন্য কোনো দরকারে, সেসব কিছু আপাতত জানা যায়নি।

ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ার পর এক দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফেরেন তিশা। এরপর বৃহস্পতিবার রাতে ফেসবুকে লাইভে এসে অভিনেত্রী দাবি করেন, তিনি আত্মহত্যার চেষ্টা করেননি।

তিশা জানান, তিনি ঘুমের ওষুধ খেয়েছিলেন ঠিকই, তবে তা ঘুমানোর জন্য, আত্মহত্যার জন্য নয়। কিন্তু ওষুধের ডোজ বেশি হয়ে যাওয়ায় তিনি বমি করতে থাকেন এবং একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে হাসপাতালে নিয়ে তাকে ওয়াশ করা হয়।

এদিকে তিশা অভিনীত নতুন নাটক টেলিপ্যাথি মুক্তি পেতে যাচ্ছে। রাফাত মজুমদার রিংকু পরিচালিত নাটকের চিত্রনাট্য লিখেছেন ইশতিয়াক আহমেদ। নাটকে তিশার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তৌসিফ মাহবুব।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স