Thikana News
২২ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪


 

অভিনয় ছাড়ছেন অহনা!

অভিনয় ছাড়ছেন অহনা!


অভিনয়ের বাইরে এবার অন্য কিছুতে মনোযোগ দিতে চান টিভি নাটকের অভিনেত্রী অহনা রহমান। তবে কবে নাগাদ অভিনয়কে বিদায় বলবেন সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি এই অভিনেত্রী। 

সম্প্রতি তার অভিনীত ‘প্রবাসীর স্ত্রী’ নামের একটি নাটক পাঁচ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। যদিও নাটকটি একবার আপলোড দেওয়ার পর সরিয়ে নিতে হয়, পরবর্তীতে ইউটিউবে আপলোড হওয়ার পর এই ভিউ অতিক্রম করে। এই মাইলফলক উদযাপন করতে শনিবার রাতে মগবাজারের একটি রেস্তোরাঁয় গেট-টুগেদারের আয়োজন করা হয়। সেখানেই নিজের অভিনয় জীবন নিয়ে এমন সিদ্ধান্তের কথা জানান আহনা।  

অহনা রহমান বলেন, ‘শুরু থেকে যদি শুরু করতে হয় আমি আর কখনোই অহনা রহমান হতে চাইব না। আমি আর বেশিদিন অভিনয় করব না। অনেক বছর তো দেখলেন আর কত?’

তিনি আরও বলেন, ‘ভালো ভালো অভিনেতা-অভিনেত্রীরা আসছেন, তাদেরও দেখা উচিত। যে ধরনের চরিত্র আমার সঙ্গে যায় না, সে ধরনের চরিত্রে কাজ করতেও চাই না। অনেকদিন তো কাজ করলাম, এবার অন্যদিকে মনোযোগ দিতে চাই।’

জিয়াউদ্দিন আলম পরিচালিত ‘প্রবাসীর স্ত্রী’ নাটক নিয়ে অহনা বলেন, এটি সত্য গল্প অবলম্বনে নির্মিত হয়েছে। গল্পটি আমাদের প্রত্যেকের চেনা। এ নাটকটি ৫ মিলিয়ন ভিউ হয়েছে। কিন্তু রি-আপলোডের আগের ও পরের হিসাব ধরলে প্রকৃত অর্থে কোটির ওপরে এই নাটকটি মানুষ দেখেছেন।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স