Thikana News
১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

ভালো ফাউন্ডেশনের ইফতার

ভালো ফাউন্ডেশনের ইফতার নিউইয়র্ক : স্বেচ্চাসেবী সংগঠন ভালো’ই ইফতার মাহফিলে বিশিষ্টজনেরা। 


বাংলাদেশী হিউম্যানিটেরিয়ান এইড এন্ড লিডারশিপ আউটরীচ (ভালো)- এর উদ্যোগে আয়োজন করা হয় ইফতার মাহফিল।
গত এপ্রিল ৬, বৃহস্পতিবার বাংলাদেশী হিউম্যানিটেরিয়ান এইড এন্ড লিডারশিপ আউটরীচ (ভালো) এর বার্ষিক রমজান ডিনার এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় জ্যামাইকার মালীন রেস্টুরেন্টে। অনুষ্ঠানে যোগ দেন কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, নন প্রফিট অর্গানাইজশেনের প্রতিনিধিবৃন্দ, ব্যবসায়ীসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন জুমানি উইলিয়ামস, কুইন্স বরো প্রেসিডেন্ট ডনোভান রিচার্ডস, অভিবাসী বিষয়ক কমিশনার ম্যানি কাস্ত্রো, এনওয়াইসি কাউন্সিলের সদস্য নানতাশা উইলিয়ামস, নিউইয়র্ক সিটিশিক্ষা বিভাগের চ্যান্সেলর ডেভিড সি ব্যাংকস, এনওয়াইপিডির সহকারী প্রধান কেভিন উইলিয়ামস, নিউইয়র্ক স্টেটের অ্যাসেম্বলিম্যান জোহরান কোয়ামে মামদানি এবং সিনেটর জন ল্যু। তারা সেখানে কমউিনিটির প্রশংসা করে বক্তৃতা করেন। আয়োজকরা বলেন, সম্মানিত ব্যক্তিদের পেয়ে আমরা আনন্দিত।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন ইমাম নজরুল ইসলাম, তাফসীর মাহফিলে সিয়ামের মাস রমজানের তাৎপর্যের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন ইমাম শামসি।
ভালো’র সিইও শাহরিয়ার রহমানসহ সেখানকার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এই ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মানুষের উপস্থিত সেখানে সম্প্রীতির এক অনুষ্ঠানে পরিণত হয়। এই ধরণের ইফতার অনুষ্ঠান করার জন্য অতিথিরা ভালো’র কমৃকর্তাবৃন্দকে ধন্যবাদ জানান। সেখানে মানবিক কাজে বিশেষ অবদান রাখার জন্য বেশ কয়েকজনকে ভালো’র পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। ভালো’কে বিশেষ অবদান রাখার জন্য নিউইয়র্ক সিটি মেয়রের অফিস থেকে পুরস্কারকৃত করা হয়েছে।


বিশেষ পুরস্কার যাদেরকে দেয়া হয়েছে এরমধ্যে ছিলেন, পরোপকারী অগ্রগামী ব্যক্তিত্ব হিসাবে পুরস্কার পান মোহামেদ বাহি (এই পুরস্কার দিয়েছেন গাজমেন্দ বোলাকু প্রদত্ত), শুভেচ্ছা দূত হিসাবে পুরস্কার পান আকতার রহমান (নানতাশা উইলিয়ামস প্রদত্ত), আউটরিচ এক্সিলেন্স পুরস্কার দেয়া হয় মাসকেয়ার (জোহরান মামদানি প্রদত্ত)।


কমেন্ট বক্স