Thikana News
১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

  ইউএসএ ৯৭-৯৯ এর ইফতার মাহফিল

  ইউএসএ ৯৭-৯৯ এর ইফতার মাহফিল


বাংলাদেশ থেকে ১৯৯৭ সালে এসএসসি এবং ১৯৯৯ সালে এইচএসসি  পাশ করে আশা ছাত্র ছাত্রীদের ফেইসবুক ভিত্তিক গ্রুপ সংগঠন ইউএসএ ৯৭-৯৯ এর ইফতার পার্টি গত ১০  এপ্রিল অনুষ্ঠিত হলো নিউ ইয়র্কের কুইন্সের সাগর চাইনিজ রেস্তোরায়। এতে অংশগ্রহণ করেন ফেইসবুক ভিত্তিক গ্রুপটির সদস্যরা ও তাদের পরিবার। সংগঠনটির  অ্যাডমিন শামস শাহরিয়ারের বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। ক্রমান্বয়ে বক্তব্য রাখেন অ্যাডমিন জামিল সরোয়ার জনি এবং অ্যাডমিন কাজী সজীব। দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদ আলম। 
ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন বিভিন্ন স্টেট থেকে আসা অসংখ্য শিক্ষার্থী এবং তাদের পরিবার। পুরো আয়োজন জুড়েই ছিল দেশীয় আমেজ। অনেকদিন পর একে  অন্যকে পেয়ে বন্ধুরা মেতে  উঠেন গল্প আর আড্ডায়। ইফতার এবং মাগরিবের নামাজের বিরতির পর ডিনার পরিবেশন করা হয় এবং পুরো আয়োজন জুড়েই ছিল সম্প্রীতি এবং সৌহার্দ্যরে মেলবন্ধন। 
উপস্থিত ছিলেনইউএসএ ৯৭-৯৯ মেম্বার রাবু কেয়া, জোবায়ের জাহিদ, ফাহমিনা চিস্তি, সরদার হাসান, ইফাত জাহান, তানজিনা রিয়া, সুবরিনা শুম, সোহাগ খন্দকার, জুন্নাহ উমর, গালিব সরকার, নাহিদা আক্তার, রোমানা আশরাফ, মো. মঈনুল, জাকিফ উদ্দিন, শাকিব উদ্দিন, মো. সাহারুক রিক, শোভন , তপু, তাহমিনা খাতুন, আনোয়ার হোসেন, হারুন অর রশিদ, সুমন মোদক, ইকবাল হক, নয়ন হোসেন, মেরিনা আহমেদ, তাসনুভা যুথি, পৃথিবী আক্তার, মাফরুহা শারমিন, বিল্লাল উদ্দিন, সোনিয়া, মাফরুহা, হারুন অর রশিদ, মনিসহ আরো অনেকে।

 
 

কমেন্ট বক্স