Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

এবার দুই মন্ত্রীকে খাইয়ে ফেসবুকে পোস্ট দিলেন ডিবির হারুন

এবার দুই মন্ত্রীকে খাইয়ে ফেসবুকে পোস্ট দিলেন ডিবির হারুন ছবি সংগৃহীত


এবার পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারকে খাবার খাইয়ে ফেসবুকে পোস্ট দিলেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান মোহাম্মদ হারুন-অর–রশীদ। ৬ সেপ্টেম্বর বুধবার কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার হোসেনপুর গ্রামে নিজ বাড়িতে তাদের দুপুরের খাবার খাওয়ান তিনি।

ডিবিপ্রধান হারুন-অর-রশিদ তার ফেসবুক পেজে দেওয়া পোস্টে লিখেন, বুধবার পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার কিশোরগঞ্জের প্রেসিডেন্ট রিসোর্টে আসেন। এ সময় রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক তাদের ফুল দিয়ে বরণ করেন। পরে অতিথিদের তিনি (হারুন) তার গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

তিনি আরও লিখেন, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আত্মীয় হওয়ায় পারিবারিক এক অনুষ্ঠানে তার বাড়িতে আসেন। এ ছাড়া রাষ্ট্রীয় কাজে কিশোরগঞ্জ সফরে থাকা পরিকল্পনামন্ত্রী তার আমন্ত্রণে কিছুক্ষণের জন্য বাড়িতে অবস্থান করেন এবং দুপুরের খাবার গ্রহণ করেন।

খাবারে মেন্যুতে ছিল লাল চালের ভাত, কচুর মুখি-কাঁচা কলার ভর্তা, টাকি মাছের ভর্তা, রুই মাছ ভাজা, আইড় মাছ, চিংড়ি মাছ, দেশি মুরগির মাংস, গরুর মাংস ও দই। এ তথ্য নিশ্চিত করেন ডিবিপ্রধানের চাচা ও ঘাগড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোখলেছুর রহমান ভৃঁইয়া।

এ সময় ওই বাড়িতে কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স