Thikana News
০৬ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ০৬ জুলাই ২০২৪

রোমাঞ্চে মাতলেন নিক-প্রিয়াঙ্কা

রোমাঞ্চে মাতলেন নিক-প্রিয়াঙ্কা ছবি : সংগৃহীত
ভারতীয় ধনকুবের নীতা এবং মুকেশ আম্বানীর সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন উপলক্ষে তারকাদের হাট বসেছিল মুম্বাইয়ে। শুধু বলিউড নয়, হলিউডের অনেক তারকাও নিমন্ত্রিত ছিলেন দুই দিনের সেই অনুষ্ঠানে। এই অনুষ্ঠান উপলক্ষে দীর্ঘ ৫ বছর পর যুক্তরাষ্ট্র থেকে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ভারতে এসেছেন তার স্বামী পপ তারকা নিক জোনাস। এসেই ঘুরছেন ভারতের নানা জায়গায়। সম্প্রতি নিক-প্রিয়াঙ্কা জুটিকে অটোরিকশা থামিয়ে মুম্বাইয়ের সড়কে রোমাঞ্চ করতে দেখা গেছে।   

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে,আম্বানীদের পার্টি শেষে প্রিয়াঙ্কা চোপড়া তার স্বামী নিক জোনাসকে নিয়ে রাস্তায় নেমেই উঠেন অটোরিকশায়। এরপর এক জায়গায় অটো থামিয়ে নিকের সঙ্গে একের পর এক ছবি তোলেন অভিনেত্রী। সেই সব ছবির বেশ কয়েকটি ইতোমধ্যে নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে নিককে গাঢ় নীল স্যুট-প্যান্ট পরা দেখা গেছে। আর প্রিয়াঙ্কার পরনে ছিল ঝলমলে টু-পিস গাউন। একটু পর পর সেটা লুটাচ্ছিল রাস্তায়। পোশাক সামলে প্রিয়াঙ্কা ভর দেন নিকের গায়ে। নিক হাত রাখেন হলদে-কালো অটোর ছাদে। সেই সব মুহূর্তই ফ্রেমবন্দি করেন তারকা এই জুটি।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এসব ছবি দেখে কেউ লিখেছেন, 'নিক ঘরজামাই থেকে যাক, আর ফিরতে হবে না' আবার কেউ কেউ প্রিয়াঙ্কাকে স্বতঃস্ফূর্ত ভাবে আনন্দ করতে দেখে লিখেছেন, 'বলিউডের রানি ফিরে এসেছে'।

অনেক দিন পর দেশের মাটিতে এভাবে আনন্দ করতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। এর আগে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, বলিউড তাকে কোণঠাসা করেছিল বলেই হলিউডে পাড়ি দেন তিনি। বিশেষ করে প্রযোজক,পরিচালক করন জোহরের সঙ্গে তিক্ততার কারণেই প্রিয়াঙ্কা বলিউড ছেড়েছিলেন বলে জানা যায়।

শীঘ্রই প্রিয়াঙ্কাকে দেখা যাবে হলিউডের ‘সিটাডেল’ সিরিজ়ে। হলিউডের রোম্যান্টিক কমেডি ‘লভ এগেন’তে-ও অভিনয় করছেন তিনি।


ঠিকানা/এম

কমেন্ট বক্স