Thikana News
০৬ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ০৬ জুলাই ২০২৪

ভুল শোধরাতে গিয়ে নিজেই ভুল করলেন প্রিয়াঙ্কা

ভুল শোধরাতে গিয়ে নিজেই ভুল করলেন প্রিয়াঙ্কা
মার্চের ১২ তারিখ অস্কার মঞ্চে সঞ্চালক জিমি কিমেল ‘আরআরআর’কে বলিউডের সিনেমা বলে বিতর্কে জড়িয়েছিলেন। এবার একই ইস্যুতে বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশি সঞ্চালকের ভুল শোধরাতে গিয়ে নিজেই বড়সড় ভুল করে বসলেন। তেলেগু সিনেমা ‘আরআরআর’কে তামিল সিনেমা বলে সমালোচনায় পড়লেন পিগি চপস।

আমেরিকার এক পডকাস্টে সাক্ষাৎকার দিচ্ছিলেন প্রিয়াঙ্কা। আচমকা সঞ্চালক ‘আরআরআর’কে বলিউড সিনেমা বলে বসেন। তাকে থামিয়ে প্রিয়াঙ্কা আবার বলেন, ‘বলে রাখি এটি তামিল সিনেমা… মেগা ব্লকবাস্টার, যেমনটা অনেক তামিল ছবির ক্ষেত্রেই হয়। একেবারে এখানকার অ্যাভেঞ্জার্সের মতো।’

প্রিয়াঙ্কার এই মন্তব্যেই চূড়ান্ত হতাশ নেটিজেনদের একাংশ। অভিনেত্রীকে মনে করিয়ে দেওয়া হয়েছে, তামিল নয় ‘আরআরআর’ তেলেগু ছবি।

এক টুইটার ব্যবহারকারী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে লেখেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া খুব হতাশ হলাম কোনটা তেলেগু ছবি আপনি তাও জানেন না। বিদেশে ‘আরআরআর’-এর প্রচারের সময় আপনি সাহায্য করেছেন এর জন্য কৃতজ্ঞ। কিন্তু ন্যূনতম কমনসেন্স অন্তত রাখুন আর কোনো বিষয়ে কথা বলার আগে অন্তত ভালো করে তথ্যগুলো জেনে নিন।’

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া তার ফিল্মি ক্যারিয়ার শুরু করেন তামিল সিনেমা ‘থামিজান’-এর হাত ধরে। এতে তার বিপরীতে অভিনয় করেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়। এরপর বলিউডের সিনেমাতে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বর্তমানে হলিউডেও নিজের জয়যাত্রা অব্যাহত রেখেছেন। আগামীতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে অ্যামাজন প্রাইম ভিডিওর ‘সিটাডেল’ সিরিজে।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স