Thikana News
১৯ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শনিবার, ১৯ অক্টোবর ২০২৪


 

মসজিদে দানের ছাগল বিক্রি নিয়ে সংঘর্ষে মুসল্লি নিহত

মসজিদে দানের ছাগল বিক্রি নিয়ে সংঘর্ষে মুসল্লি নিহত প্রতীকী ছবি


খুলনার পাইকগাছায় মসজিদে দান করা ছাগল বিক্রিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক মুসল্লি নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে তিনজন।

শুক্রবার (১৮ অক্টোবর) জুমার নামাজ শেষে উপজেলার শ্যামনগর পশ্চিমপাড়া জামে মসজিদে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ফজর আলী গাজী (৫৫)। তার বাড়ি শ্যামনগর পশ্চিমপাড়া গ্রামে। আহত ব্যক্তিরা হলেন ফজর আলীর জামাতা শাহীন (৪০), স্থানীয় মোস্তফা গাজী (৪৫) ও তার ছেলে বুলবুল গাজী (২২)।

আহতরা পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কপিলমুনি ইউনিয়নের শ্যামনগর পশ্চিমপাড়া জামে মসজিদে স্থানীয় এক ব্যক্তি ছাগল দান করেন। জুমার নামাজ শেষে মসজিদ কমিটির পক্ষ থেকে ছাগলটি বিক্রির পদক্ষেপ নেওয়া হয়।

ছাগলটি কিনতে নগদ টাকা লাগবে—মসজিদ কমিটি এমন ঘোষণা দিলে তা নিয়ে উপস্থিত ক্রেতাদের কেউ কেউ নগদ টাকার পক্ষে, আবার কেউ কেউ নগদ টাকার বিপক্ষে যুক্তি দেখান। এটা নিয়ে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারি ও সংঘর্ষ শুরু হয়। এ সময় গুরুতর আহত হন ফজর আলী গাজীসহ চারজন। পরে তাদের পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ফজর আলীকে মৃত ঘোষণা করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কান্তি দাস বলেন, মারপিটের ঘটনায় ফজর আলী গুরুতর জখম ও আঘাতপ্রাপ্ত হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো কেউ থানায় অভিযোগ দেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স