Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

মোহাম্মদপুরে বাজার কমিটির সভাপতিসহ দুজনকে গুলি

মোহাম্মদপুরে বাজার কমিটির সভাপতিসহ দুজনকে গুলি ছবি সংগৃহীত


রাজধানীর মোহাম্মদপুর থানার শিয়া মসজিদ এলাকায় মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচাবাজারের সভাপতিসহ দুজনকে গুলি করেছে দূর্বৃত্তরা। আহত অবস্থায় তাদেরকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান।

গুলিতে আহতরা হলেন আবুল হোসেন (৫০) ও তার ছোট ভাই মাহবুব (৪২)।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি বাজারে আসে। তারা বাজারের সভাপতির আবুল হোসেনের অফিসে যায়। কিছুক্ষণ পর সভাপতি আবুল চিৎকার দিয়ে বলেন তাকে পিস্তল ঠেকিয়েছে। এরই মধ্যে বাজারের লোকজন ওই তিন ব্যক্তিকে আটক করে। এ সময় সভাপতির ছোট ভাই মাহবুবও ছিলেন। এর পরই দুর্বৃত্তরা আবুলের পায়ে দুটি গুলি করে এবং তার ভাই মাহবুবের পিঠে একটি গুলি করে পাশাপাশি দুই রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়। তবে লোকজনের উপস্থিতির কারণে তাদের আনা জিক্সার মডেলের মোটরসাইকেল ফেলে রেখে যায়।

আহত অবস্থায় দুই ভাইকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গুলির ঘটনার বিষয়ে ওসি বলেন, রাত আটটার দিকে মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি কাঁচাবাজারের সভাপতি ও তার ছোট ভাইকে গুলি করার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িতদের বিষয়ে জানার চেষ্টা করছি।

এদিকে এই ঘটনায় বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স