Thikana News
১৬ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪


 

অবশেষে দেখা মিলল মমতাজের

অবশেষে দেখা মিলল মমতাজের ছবি : সংগৃহীত


ছাত্র-জনতার অভ্যুত্থানে ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর আত্মগোপনে চলে গেছেন দলটির অনেক নেতাকর্মী। তাদের বিরুদ্ধে একের পর হত্যা মামলা হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে।   

মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য (এমপি) কণ্ঠশিল্পী মমতাজ বেগমকে ৫ আগস্টের পর আর দেখা যায়নি। তার বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে। তিনি দেশে আছেন, না বিদেশে পালিয়ে গেছেন—সে বিষয়ে কিছু জানা যায়নি।

দুই মাসের বেশি সময় পর আজ ১৩ অক্টোবর (রবিবার) প্রকাশ্যে এসেছেন কণ্ঠশিল্পী মমতাজ। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি গান পোস্ট করে সামনে এসেছেন তিনি। একটি কক্ষে বালিশে হেলান দিয়ে হাতে মোবাইল ফোন নিয়ে গান গাইতে দেখা যায় তাকে।

‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি মন বান্ধিবি কেমনে? আমার চোখ বান্ধিবি, মুখ বান্ধিবি পরাণ বান্ধিবি কেমনে?’ গানটি শোনা যায় মমতাজের কণ্ঠে। আজ বিকেল ৫টা ৩৪ মিনিটে গানটি পোস্ট করেন তিনি। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত পোস্টে রিঅ্যাকশন পড়েছে ১০ হাজার, মন্তব্য ১ হাজার ৯০০ এবং দুই শতাধিক ফেসবুক ব্যবহারকারী পোস্টটি শেয়ার করেছেন।

ওই পোস্টে মো. মজনু নামের ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘সোনামণি তুমি কোথায়, তোমাকে খুঁজতেছি দুই মাস থেকে, কোথায় আছ একটু জানাবে।’

মো. নাজমুল ইসলাম নামের আরেক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘দুঃখ করে লাভ নাই, জীবনে চাওয়ার থেকে অনেক বেশি পাইছেন। রাস্তা থেকে মহাখালী ডিওএইচএস—এ আপনার বাড়ির আর কি চাই শুধু তেল মেরে।’

আমিনুল ইসলাম রিয়াজ লিখেছেন, ‘খালা তো সুখেই আছেন। লুটতরাজের টাকায় ভালোই আরাম আয়েস করতেছেন।


ঠিকানা/এএস 

কমেন্ট বক্স