Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

শরিফুলের স্বপ্নের অভিষেক রাঙানোর দিনে ব্যর্থ সাকিব

শরিফুলের স্বপ্নের অভিষেক রাঙানোর দিনে ব্যর্থ সাকিব


ব্যর্থতার বৃত্ত থেকে যেন কোনোভাবেই বের হতে পারছেন না টাইগার ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। বিশ্বকাপের পর ফ্র্যাঞ্চাইজি লিগেও সেরাটা দিতে পারছেন না তিনি। বর্তমান গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে কানাডায় রয়েছেন তিনি।

এবারের বাংলা টাইগার্স মিসিসাগার হয়ে খেলছেন সাকিব। একই দলে রয়েছেন জাতীয় দলের আরেক সতীর্থ এবং ছোট ভাই শরিফুল ইসলাম। প্রথম ম্যাচের একাদশে ছিলেন এই দুই টাইগার ক্রিকেটার।

এই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের অভিষেকটা রাঙিয়ে রখেছেন শরিফুল। তবে ব্যাটে-বলে আলো ছড়াতে ব্যর্থ হয়েছেন সাকিব আল হাসান। এতে ৩৩ রানে হেরেছে তার দল।

ব্রাম্পটনের সিএএ সেন্টার মাঠে টস জিতে মন্ট্রিয়লকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন বাংলা টাইগার্সের অধিনায়ক সাকিব। ব্যাটিংয়ে নেমে বাংলা টাইগার্সকে ১৯০ রানের লক্ষ্য দেয় মন্ট্রিয়ল।

টাইগার্সের হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন ডেভিজ ওইসি। চার ওভারে মাত্র ১৬ রান খরচ করে এক উইকেট নেন শরিফুল। তবে কোনো উইকেট পাননি সাকিব। সবমিলিয়ে টানা ৪ ম্যাচ উইকেটশূন্য এই অলরাউন্ডার।

এদিকে জবাব তিকে তাড়ায় চতুর্থ ওভারে হজরতউল্লাহ জাজাই আউট হলে তিনে নামেন সাকিব। তবে ভালো করতে পারেননি। ৬ বলে ৩ রান করে আয়ান আফজাল খানের বলে ক্যাচ দিয়ে ফেরেন এই অলরাউন্ডার।

যদিও আরেক ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ঝোড়ো ফিফটি হাঁকিয়েছিলেন। কিন্তু কাজে আসেনি। শেষদিকে ইফতিখার আহমেদ ২৮ রানের ইনিংস খেললেও হার এড়াতে পারেনি বাংলা টাইগার্স।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স