Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

নায়কের চেহারা নিয়ে কটাক্ষ করলেন মিমি?

নায়কের চেহারা নিয়ে কটাক্ষ করলেন মিমি?


কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা সামাজিক পাতায় পোস্টকে ঘিরে সবসময় সব সময় কৌতুকের বন্যায় ভাসিয়ে দেন নেটিজেনরা। এবার তেমনই আর একটি পোস্ট ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করেছেন এই অভিনেতা। তার পোস্টে বেশ মজেছেন ভক্ত-অনুরাগীরা। তাদের সঙ্গে মজেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীও!

অঙ্কুশ ও মিমি চক্রবর্তীর বন্ধুত্ব বেশ পুরোনো। সুযোগ পেলেই একে অন্যকে খোঁচা মারতে ছাড়েন না। এবার সেটা সামাজিক পাতায় প্রকাশ্যে এলো। নায়িকা মুখ খুলতেই ফের হাসির ফোয়ারা। বন্ধুর চেহারা নিয়ে কী বলেছেন তিনি? 

১৮ জুলাই (মঙ্গলবার) রাতে সামাজিক মাধ্যম ইন্সটাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করে অঙ্কুশ হাজরা। ছবিতে মাথায় কালো ব্যান্ড ও গালে হাত দেওয়া অবস্থায় ধরা দেন তিনি। আর ক্যাপশনে তিনি লেখেন,  ‘ছেলেরা কেন কোনো পোজ খুঁজে পায় না? এটা আমার ২৪টা সেলফি তোলার পর সিলেক্ট করা। মানে ভাবুন বাকিগুলো কতটা খারাপ ছিল। (হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়ে) যাই হোক প্রেস্টিজের ব্যাপার লাইক দেবেন।’ 

স্বাভাবিকভাবেই অঙ্কুশের এই পোস্টে অনেকেই লাইক দিয়েছেন। ‘অনুরোধ না করলেও আপনাকে সবাই লাইক অবশ্যই দেবে’, এমনই মন্তব্য করেন এক অনুরাগী।

তবে  এই ছবি দেখেই নিজেকে সামলাতে পারেননি মিমি। সঙ্গে সঙ্গে তিনি মন্তব্যে লেখেন, ‘যার যেমন মুখ তেমনই ছবি উঠবে।’ একই সঙ্গে আবার ভ্রু তোলা ইমোজিও শেয়ার করেছেন অভিনেত্রী। অঙ্কুশও মিমির উত্তর দিতে ছাড়েননি। নিজের মতো করে পাল্টা রসিকতা করে তিনি লিখলেন, ‘এই আত্মবিশ্বাস তো তোর থেকেই পাওয়া।’

‘ভিলেন’ ও ‘কি করে তোকে বলবো’ সিনেমায় অঙ্কুশ ও মিমিকে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স