Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন রিশাদ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন রিশাদ ছবি সংগৃহীত


সময়টা দারুণ যাচ্ছে রিশাদ হোসেনের। গত ছয় মাসে পুরোই বদলে গেছে তার ক্যারিয়ারের মানচিত্র। বাংলাদেশ টি-টোয়েন্টি দলে নিজেকে অন্যভাবে চেনাচ্ছেন রিশাদ। কদিন আগে শেষ হওয়া বিশ্বকাপে দুর্দান্ত খেলেছেন। বিশ্বকাপের পর বিরতি পাওয়া ২১ বছর বয়সী লেগ স্পিনার দিলেন আরেক সুসংবাদ—বিয়ের পিঁড়িতে বসেছেন রিশাদ।

বৃহস্পতিবার (১১ জুলাই) নিজেই তার বিয়ের খবর জানিয়ে রিশাদ ফেসবুকে লিখেছেন, ‘বিয়ে করলাম! একটি আনন্দের খবর জানাতে পেরে আমি শিহরিত, গাঁটছড়া বেঁধেছি। আমাদের ভবিষ্যৎ ভরে যাক ভালোবাসা, আনন্দ আর সীমাহীন আশীর্বাদে।’

জানা গেছে, রিশাদের সদ্য বিবাহিত স্ত্রীর নাম সিদরাতুল মুনতাহা। তিনি নীলফামারী সরকারি কলেজের বিজ্ঞান শাখার প্রথম বর্ষের শিক্ষার্থী। বাড়ি পাশের ইটাখোলা ইউনিয়নে। পারিবারিক আয়োজনে বিয়েটা অবশ্য হয়েছিল গত বছরের ১৩ জুলাইয়ে। বৃহস্পতিবার ছিল কন্যা-সম্প্রদানের দিন। শুক্রবার (১২ জুলাই) নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের বাড়িতে একেবারে সীমিত আয়োজনে হবে রিশাদের বউভাত।

বৃহস্পতিবার বিকেলে কন্যার বাবার বাড়িতে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। রিশাদও আসেন বর সেজে। যদিও ধর্মীয় অনুশাসনের কারণে নববধূকে ক্যামেরার সামনে কিংবা প্রকাশ্যে আনা হয়নি।

গত ছয় মাসে রিশাদের হাত ধরে টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ ঘুচিয়েছে একজন লেগ স্পিনারের হাহাকার। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি নিয়েছেন বাংলাদেশের বোলারদের মধ্যে ৭ ম্যাচে সর্বোচ্চ ১৪ উইকেট। নিজের এই সুসময়ে তিনি জীবনের আরেকটি সুখবর দিলেন ভক্তদের।

এদিকে নতুন জীবনের জন্য সবার দোয়া চেয়েছেন রিশাদ হোসেন। এ সময় তিনি বলেন, আমাদের আরও এক বছর আগেই পারিবারিকভাবে বিয়ে হয়েছে। তবে এখন আনুষ্ঠানিকতা হয়েছে।

রিশাদের পাশাপাশি তার বাবা নুর আলমও দোয়া চেয়েছেন। তিনি বলেন, রিশাদ যেন সারা বিশ্বে বাংলাদেশের জন্য সুনাম বয়ে আনতে পারে, সে জন্য সবার দোয়া চাই। এ সময় ছেলের সুখ কামনা করে সবার দোয়াও চান তিনি। দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন রিশাদের শ্বশুর ইলিয়াছ প্রামানিক জুয়েলও।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স