Thikana News
১৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

ধর্ষণ মামলা কনটেন্ট ক্রিয়েটর ঈসমাইল বিরুদ্ধে

ধর্ষণ মামলা কনটেন্ট ক্রিয়েটর ঈসমাইল বিরুদ্ধে ছবি : সংগৃহীত
প্রত্যন্ত গ্রামে বসে ভিডিও বানিয়ে অনলাইন দুনিয়ায় পরিচিতি পেয়েছিলেন ইসমাঈল হোসেন। গ্রামের সাধারণ মানুষ তার মূল দর্শক। একপর্যায়ে কৃষিকাজ ছেড়ে পুরোদস্তর কনটেন্ট ক্রিয়েটর বনে যান ঈসমাইল।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার কালিয়ানিকান্দা গ্রামের এই যুবক এবার আলোচনায় ভিন্ন রূপে। তার বিরুদ্ধে উঠেছে কিশোরীকে ধর্ষণের অভিযোগ। ৯ জুলাই (মঙ্গলবার) সকালে ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে অভিযুক্ত ঈসমাইলকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয় পুলিশ। ঈসমাইল মেয়েটিকে স্ত্রী দাবি করলেও কোনো প্রমাণ দেখাতে না পারায় তার বিরুদ্ধে হচ্ছে মামলা।

ভুক্তভোগী ওই কিশোরীর মায়ের অভিযোগ, ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়িতে যাতায়াত ছিল ঈসমাইলের। পাঁচ-ছয় মাস আগে ঈসমাইল ওই কিশোরীর বাড়িতে গিয়ে তাকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন। এক পর্যায়ে বিয়ের আশ্বাসে ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করেন। বিষয়টি পরে জানেন বলে অভিযোগে উল্লেখ করেন ওই কিশোরীর মা।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল হক ঈসমাইলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স