Thikana News
১৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

ভাইজানের গায়ে হলুদের ছোঁয়া

ভাইজানের গায়ে হলুদের ছোঁয়া
বলিউড সুপারস্টার সালমান খান জীবনে অনেকরার প্রেমে পড়লেও এখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি তার। এবার বুঝি ভাইজানের গায়ে হলুদের ছোঁয়া লেগেই গেলো।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, অনন্ত-রাধিকার গায়ে হলুদের অনুষ্ঠানে হলুদ বেশে সালমান খানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ভাইরাল হলে এক অনুরাগী প্রশ্ন করে বসে তাহলে কি এবার বিয়ের পালা? 
  
এদিন গায়ে হলুদের অনুষ্ঠানে সালমান খান প্রথমে হাজির হয়েছিলেন কালো রঙের কুর্তায়। এমন আনন্দের উৎসবে সালমানের ওই পোশাক একটু ম্যাড়ম্যাড়ে দেখাচ্ছিল। এমনিতে ফ্যাশন সচেতন নন সালমান। তবে আম্বানির বাড়ি পৌঁছে দ্রুত সেই পোশাক ছেড়ে মানানসই হলুদ কুর্তা পরেন ভাইজান। 

অনুষ্ঠান শেষে ফটোসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন হলুদ পাঞ্জাবিতে। তার সারা মুখে লেগেছিল হলুদ। তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা। এবার তাহলে বিয়েটা হয়েই যাবে, এমনই আশা তাদের।

সালমান তার বিয়ে নিয়ে তেমন কোন মন্তব্য করেন না। রসিকতা করে বিয়ের প্রসঙ্গ এড়িয়ে যান। রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়েছিলেন সালমান।

মনে করা হয়েছিল, তাকেই হয়ত জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। পরে নাকি সেই সম্পর্কও ছিন্ন হয়ে যায়। যদিও আম্বানিদের অনুষ্ঠানেই সালমান-ইউলিয়াকে একসঙ্গে দেখা গেছে।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স