Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

কেউ ইমেল-মেসেজ করলে বিশ্বাস করবেন না : সালমান খান 

কেউ ইমেল-মেসেজ করলে বিশ্বাস করবেন না : সালমান খান  সালমান খান। ছবি: সংগৃহীত


সালমান খানের প্রযোজনা সংস্থার জন্য অভিনেতা খোঁজা হচ্ছে! সালমান নিজেই নাকি অভিনেতা-অভিনেত্রীদের বেছে নেবেন! সম্প্রতি এমনই ভুয়া খবর ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর পরই সালমান খান'স ফিল্মস-এ অভিনয় করতে চেয়ে অনেকেই প্রযোজনা সংস্থার বিভিন্ন নম্বরে ফোন করতে শুরু করেন। খবরটি কানে যেতেই সোস্যাল মিডিয়ায় ভয়াবহ প্রতারণার অভিযোগে আইনি ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন বলিউড ভাইজান।  

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ১৭ জুলাই (সোমবার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সালমান বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছেন তার প্রযোজনা সংস্থা এই মুহূর্তে কোনও সিনেমা বানাচ্ছে না। এই জন্য কোনও অভিনেতা-অভিনেত্রীও নেওয়া হচ্ছে না। 

বিবৃতিতে সালমান লেখেন, ‘এটি স্পষ্ট করে জানানো হচ্ছে মিস্টার সালমান খান বা সালমান খান’স ফিল্মস বর্তমানে কোনও ছবি তৈরি করছে না, ছবির জন্য কাস্টিংও করা হচ্ছে না। আমরা আমাদের আগামী কোনো ছবির জন্যও কোনও কাস্টিং এজেন্ট নিয়োগ করিনি। এই উদ্দেশ্যে যদি কোনো ইমেল বা বার্তা পেয়ে থাকেন, তাহলে দয়া করে বিশ্বাস করবেন না। দয়া করে. যদি কেউ মিথ্যাভাবে মিস্টার খান বা এসকেএফ-এর নাম ব্যবহার করে কোনও অঅনুমোদিত কাজ করেন তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।'

সালমান খান ২০১১ সালে তার প্রযোজনা ও ডিস্টিবিউটর সংস্থা সালমান খান'স ফিল্মসপ্রতিষ্ঠা করেন। যে সংস্থার একটি অংশ হিসাবে রয়েছেন সালমানের মা সালমা খান। সালমা খান বলেছিলেন, ছবিত্ প্রযোজনা থেকে যে অর্থ পাওয়া যাবে, তা তাদের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিয়িং হিউম্যান’কে দান করা হবে। সালমানের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ছিল ‘চিল্লার পার্টি’, যেটি পরিচালনা করেছিলেন নীতেশ তিওয়ারি এবং বিকাশ বহল। পরে ‘বজরঙ্গি ভাইজান’, হিরো', ‘টিউবলাইট’, ‘রেস থ্রি’, ‘লাভযাত্রী’, ‘নোটবুক’, ‘ভারত’, ‘কাগজ’, ‘দাবাং থ্রি’, ‘রাধে: ইউ মোস্ট ওয়ান্টেড ভাটই এবং ’অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ' সহ বেশ কয়েকটি হিট ছবির সঙ্গে যুক্ত ছিল সালমানের প্রযোজনা সংস্থা। সালমান খানের প্রযোজনা সংস্থার শেষ ছবি হল ‘কিসি কা ভাই কিসি কি জান’।

এদিকে সালমান খান এই মুহূর্তে ‘বিগ বস ওটিটি’ এবং ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। 

ঠিকানা/এসআর
 

কমেন্ট বক্স