Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

শামির সঙ্গে সানিয়া মির্জার বিয়ে নিয়ে গুঞ্জন

শামির সঙ্গে সানিয়া মির্জার বিয়ে নিয়ে গুঞ্জন ছবি সংগৃহীত


ভারতের ক্রীড়াক্ষেত্রের অন্যতম উজ্জ্বল নাম সানিয়া মির্জা ও মোহাম্মদ শামি। টেনিসকে সানিয়া বিদায় জানালেও শামি এখনো ক্রিকেট খেলছেন। ইনজুরি থাকায় ওয়েস্ট ইন্ডিজ-যুক্তরাষ্ট্রে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হচ্ছে না পেসার শামির। তবে এরই মধ্যে আবারও খবরের শিরোনাম হলেন এই জুটি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ছড়িয়েছে এই দুজনের। সেই ছবি ছড়িয়ে দাবি করা হচ্ছে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই দুজন তারকা।

বেশ কয়েক মাস হলো সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদ হয়েছে। তাদের বিচ্ছেদের পর শোয়েব পাকিস্তানি এক অভিনেত্রীকে বিয়েও করেন। অন্যদিকে সানিয়া মির্জা টেনিস ছাড়ার পর দুবাইতে তার পুত্র আজহানকে নিয়ে অবসর জীবন কাটাচ্ছেন। আর মোহাম্মদ শামি তার স্ত্রী হাসিন জাহানের থেকে আলাদা থাকেন।

সম্প্রতি একটি গুঞ্জন ছড়িয়ে পড়েছে, যেখানে বলা হয় সানিয়া মির্জা ও মোহাম্মদ শামি বিয়ে করছেন। তাদের একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও ছবিটির সত্যতা এখনো প্রমাণ হয়নি। অনেকেই দাবি করছেন, ছবিটি সত্য, আবার কেউ কেউ বলছেন এটি সম্পাদনা (এডিট) করা। তারা বলছেন, দুজনের আগের ছবি কেটে পাশাপাশি লাগিয়ে গুজব ছড়ানো হচ্ছে।

বিষয়টি নিয়ে নানা গুঞ্জনের মধ্যে মুখ খুলেছেন টেনিস সুন্দরী সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা। তিনি ভারতের একটি সংবাদমাধ্যমকে বিয়ের বিষয়টি গুজব বলে জানিয়েছেন। তিনি বলেছেন, ‘এগুলো (বিয়ে) সব বাজে কথা। সানিয়া শামির সঙ্গে একবারও দেখা করেনি।’

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স