Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

হার্দিক পান্ডিয়া এখন বিশ্বমঞ্চে, কোন ইঙ্গিত দিলেন নাতাশা?

হার্দিক পান্ডিয়া এখন বিশ্বমঞ্চে, কোন ইঙ্গিত দিলেন নাতাশা?


আইসিসির টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয়েছে। সেই লড়াইয়ে ভারত এখন আমেরিকায়। আর সেই ভারত দলের সঙ্গী হয়ে হার্দিক পান্ডিয়া এখন বিশ্বমঞ্চে অবস্থান করছেন। 

হার্দিক পান্ডিয়া ও নাতাশার সম্পর্কের সমীকরণ নিয়ে জল্পনা এখন তুঙ্গে। চার বছরের এ দাম্পত্যে জীবনে রয়েছে এক কন্যাসন্তান। চলছে জোরালো বিচ্ছেদের আলোচনা-সমালোচনা। এর মধ্যেই নাতাশা নিজের পদবি ‘পান্ডিয়া’ ফেলে দিতেই যেন আরও বেশি জোরালো হয়। যদিও একপক্ষের দাবি— হার্দিক পান্ডিয়া নাকি স্ত্রীকে সামনে রেখে আইপিএলে খারাপ ফলের ব্যর্থতা ঢাকার চেষ্টা করছেন। 

এর মাঝেই তাদের সম্পর্ক নিয়ে এ কেমন ইঙ্গিত দিলেন নাতাশা? তিনি এসবের মাঝে ‘পান্ডিয়া’ পদবি ফিরিয়ে আনলেন। নিজের নামের পাশ থেকে হার্দিকের পদবি মুছে দিলেও পোষ্যের ছবি দিয়ে পরিবারের খুদে সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি। নিজের সারমেয়র ছবি দিয়ে লিখলেন তার নাম— বেবি রোভার পান্ডিয়া। তবে কি তাদের বিচ্ছেদ নিয়ে যে জল্পনা চলছিল, এভাবেই তাতে ইতি টানলেন নাতাশা? যদিও তা সময়ই বলে দেবে।

অনেক দিন ধরেই শোনা যাচ্ছে— হার্দিক-নাতাশার দম্পতির  এ দ্বন্দ্বের মূলে রয়েছে তৃতীয় ব্যক্তি। যার কারণে বুঝি ভাঙছে তাদের সংসার। আর যার কারণে এ ঘর ভাঙছে তিনি হলেন আলেকজ়ান্ডার অ্যালেক্স। পেশায় এক শরীরচর্চা প্রশিক্ষক। যদিও বলিপাড়ায় গুঞ্জন— অ্যালেক্স নাকি অভিনেত্রী দিশা পাটানির প্রেমিক।

এ তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরই নেটিজেনদের একটি অংশ আক্রমণ করতে থাকেন আলেকজ়ান্ডারকে। তাদের দাবি, আলেকজ়ান্ডারই নাকি এ দম্পতির সম্পর্কে তৃতীয় ব্যক্তি হয়ে এসেছেন।

হার্দিক পান্ডিয়া ও নাতাশার বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পরই আলেকজ়ান্ডারকে একদিন নাতাশার সঙ্গে একটি কফি শপে দেখা যায়।

ফটোসাংবাদিকদের ক্যামেরায় তা ধরাও পড়ে। এর পর থেকেই আলেকজ়ান্ডারকে আক্রমণ করতে থাকেন নেটিজেনরা। যদিও আলেকজ়ান্ডার অস্বীকার বলেন, এ দম্পিতর ঘরে তৃতীয় হয়ে তিনি প্রবেশ করেননি।

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স