Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

প্রিসিলার লাইভে যা বললেন অপু বিশ্বাস

প্রিসিলার লাইভে যা বললেন অপু বিশ্বাস


১৪ ই জুলাই সন্ধ্যা আটটায় অপু বিশ্বাস যুক্তরাস্ট্রে অংশ নেন সামাজিক যোগাযোগমাধ্যমের জনপ্রিয় প্রিসিলার লাইভ শোতে। প্রায় এক ঘন্টারও বেশি সময় এই লাইভে কথা বলেছেন চিত্রনায়িকা। প্রিসিলার সাথে একান্ত আলাপচারিতায় অপু বিশ্বাস জানিয়েছেন, প্রিসিলার প্রায় সব ভিডিও অপু বিশ্বাসের দেখা এবং প্রিসিলাকে প্রচন্ড ভালবাসেন তিনি। এদিকে বিভিন্ন ভিডিওতে দেখা গেছে প্রিসিলার লাইভ এর পরে শাকিব খান ও অপু বিশ্বাস তাদের সন্তানদের নিয়ে খাবার খেতে যান ম্যাকডোনাল্ডসে।প্রিসিলার লাইভ এর পুর্বে সন্তান সহ শাকিব এবং অপুকে  দেখা গেছে লোনা পার্কে। এদিকে প্রিসিলার লাইভে অপু বিশ্বাস ছিলেন প্রচন্ড কনফিডেন্ট এবং হাসি খুশী। এ লাইভে তিনি নিজের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে বলেন, এটি আমার প্রথম প্রযোজনা। আমি যে প্রথম সিনেমা প্রযোজনা করছি তা বুঝতে দেয়নি কেউ।

সবাই অনেক সাহায্য করেছে। তাই সামনে থেকে প্রতিবছর একটা করে সিনেমা প্রযোজনা করতে চাই আমার অপু-জয় প্রডাকশন হাউস থেকে। প্রিসিলার লাইভ অনুষ্ঠানে অপু আরও বলেন, নিউইয়র্ক আসার আগে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটা দেখে এসেছি। আরও মুক্তি পাওয়া সিনেমাগুলো নিউইয়র্ক থেকে যাওয়ার পর দেখবো।

পুত্র জয়ের পছন্দ-অপছন্দ নিয়েও কথা বলেন তিনি। নিজের লম্বা জার্নিতে পরিবোরের উৎসাহ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমার মা আমাকে সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন, উৎসাহ দিয়েছেন। পাশাপাশি আমার কাকাও খুব হেল্প করেছেন। তাদের কারণেই আমি এখানে আসতে পেরেছি। প্রিসিলার লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস তার সামনের পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন দর্শকদের। জানা গেছে, অপু বিশ্বাস আরও কিছুদিন আমেরিকায় থাকবেন। ছেলে জয়কে নিয়ে বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরবেন। ১৬ ই জুলাই রবিবার সন্ধ্যায় ওয়ার্ল্ড ফেয়ার মেরিনাতে সেলিব্রিটি নাইট শো পারফর্ম করবেন অপু বিশ্বাস। 

ঠিকানা/এসআর
 

কমেন্ট বক্স