Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

মুস্তাফিজকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানিয়ে যা লিখলো চেন্নাই

মুস্তাফিজকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানিয়ে যা লিখলো চেন্নাই


আর মাত্র একদিন, তারপরই শুরু হবে চার-ছক্কার ফুলঝুরি। ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে বসতে যাওয়া বিশ্বকাপের নবম আসর ঘিরে উন্মাদনায় মাতোয়ারা গোটা ক্রিকেট বিশ্ব। এ টুর্নামেন্টকে সামনে রেখে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত অংশগ্রহণকারী দলগুলো। ব্যতিক্রম নয় বাংলাদেশও। 

বিশ্বকাপকে ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত বাংলাদেশ। নিজেদের ঝালিয়ে নেয়ার শেষ ম্যাচে আগামীকাল ভারতের মুখোমুখি হবে টাইগাররা। নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। বিশ্বকাপের মূলপর্বে মাঠে নামার আগে মুস্তাফিজের ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংস শুভেচ্ছা জানিয়েছে টাইগার এ ক্রিকেটারকে। 

৩১ মে (শুক্রবার) নিজেদের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে মুস্তাফিজের একটি ছবি পোস্ট করেছে। যেখানে ক্যাপশনে লিখেছে, জাতীয় কর্তব্যের জন্য ফিজের সবুজ জ্বলে উঠুক।
  

আইপিএলের ১৭তম আসরে চেন্নাইয়ের জার্সিতে ৯ ম্যাচে অংশ নিয়ে ১৪টি উইকেট তুলে নেন। চেন্নাইয়ের জার্সিতে এবারই প্রথম খেলেন মুস্তাফিজ। আসরের প্রথম দিকের ম্যাচগুলোতে সর্বোচ্চ উইকেটশিকারির পার্পল ক্যাপও ছিল তার দখলে। তবে জাতীয় দলের খেলা থাকায় টুর্নামেন্টের মাঝপথে আইপিএল ছাড়তে হয়েছে তাকে। 

আইপিএল থেকে ফিরে জিম্বাবুয়ে এবং যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ খেলেছেন মুস্তাফিজ। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সাফল্য পেলেও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে বর্ণহীন ছিলেন ফিজ। শেষ ম্যাচে ছন্দে ফিরেন এ তারকা পেসার। সিরিজে ৬ উইকেট নিয়ে হছেন ম্যাচসেরা।

২ জুন বিশ্বকাপ শুরু হলেও বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে। গ্রুপ পর্বে আরও তিন ম্যাচ খেলবে টাইগাররা। সেই ৩ ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস, নেপাল এবং দক্ষিণ আফ্রিকা। 

ঠিকানা/এএস 

কমেন্ট বক্স