Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

মেসি গোল পেলেও হারল মায়ামি

মেসি গোল পেলেও হারল মায়ামি ছবি সংগৃহীত


মেজর লিগ সকারে ইন্টার মায়ামির আগের ম্যাচে বিশ্রামে ছিলেন লিওনেল মেসি। তবে যুক্তরাষ্ট্র সময় বুধবার ঘরের মাঠে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ফিরলেন। গোলও করলেন মেসি তবু হেরেছে মায়ামি।

চেস স্টেডিয়ামে আটলান্টা ৩-১ গোলে হারিয়েছে মায়ামিকে। জোড়া গোল করেছেন আটলান্টার সাবা লোবজানিদজে।

লিগে ৯ ম্যাচ পর জয় পেল আটলান্টা। গেল ৩১ মার্চের পর এই প্রথম। গেল সেপ্টেম্বরে মায়ামির সঙ্গে সর্বশেষ দেখাতেও জয় পেয়েছিল আটলান্টা। সেবার তারা জিতেছিল ৫-২ গোলে। সেই ম্যাচটিতে অবশ্য খেলেননি মেসি।

মায়ামির মাঠ চেস স্টেডিয়ামে বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে হওয়া ম্যাচে মেসির সঙ্গে লুইস সুয়ারেজ, সার্জিও বুসকেটসও ফেরেন একাদশে। প্রথমার্ধের ৪৪ মিনিটে সাবার গোলে এগিয়ে যায় আটলান্টা। ৫৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রাইট উইংয়ে খেলা জর্জিয়ান এই ফুটবলার। দুটি গোলই তিনি করেন বক্সের বাইরে থেকে।

৬২ মিনিটে বুসকেটসের অ্যাসিস্টে বক্সের বাইরে থেকে গোল করেন মেসি। ম্যাচে ফেরার আশা দেখছিল মায়ামি। তবে ৭৩ মিনিটে থিয়েরে গোল করলে স্কোর ৩-১ হয়। বাকি সময় চেষ্টা করেও আর গোল করতে পারেনি কোনো দল।

দুই দলের গোলকিপারই বেশ কয়েকটি ভালো সেভ করেছেন। সেটি না হলে ম্যাচের ফলাফল ভিন্ন হতে পারত।

এমএলএসে মৌসুমে ১৭ ম্যাচে এটি মায়ামির তৃতীয় হার। হারের পরও ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ইস্টার্ন কনফারেন্সে এক ম্যাচ কম খেলে ৩৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সিনসিনাটি।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স