Thikana News
০৮ সেপ্টেম্বর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
আইপিএল

টানা ৪ ম্যাচ হারল রাজস্থান

টানা ৪ ম্যাচ হারল রাজস্থান ছবি সংগৃহীত


শুরুর দিকে কী দারুণ ফর্মেই না ছিল রাজস্থান রয়্যালস। অথচ এখন খেই হারিয়ে ফেলেছে তারা। প্রথম চার ম্যাচে চার জয় পাওয়া দলটি এবার হারল টানা চার ম্যাচে। বুধবার (১৫ মে) নিজেদের ১৩তম ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে ৫ উইকেটে হেরেছে তারা।

গুয়াহাটিতে ৯ উইকেটে রাজস্থানের ১৪৪ রানের জবাবে ৭ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছায় পাঞ্জাব। এরই মধ্যে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হওয়া পাঞ্জাবের ১৩ ম্যাচে এটা পঞ্চম জয়। গ্রুপ পর্ব উতরে যাওয়া রাজস্থান হারল ৫ ম্যাচে। শুরুর ৯ ম্যাচের মধ্যে দলটি হেরেছিল মাত্র একটিতে।

পাঞ্জাবের জয়ে বড় ভূমিকা রেখেছেন অধিনায়ক স্যাম কিউরান। ৩৬ রানে ৩ উইকেট চলে যাওয়ার পর ক্রিজে এসেছিলেন তিনি। এরপর ৪১ বলে খেলেন অপরাজিত ৬৩ রানের ইনিংস। এই পথে জনি বেয়ারস্টোর সঙ্গে ১২, জিতেশ শর্মার সঙ্গে ৬৩ ও অশুতোষ শর্মার সঙ্গে ৩৪ রানের জুটি গড়েন তিনি। রাজস্থানকে ১৪৪ রানে আটকানোয় ২৪ রানে ২ উইকেট নিয়েছিলেন কিউরান, ফলে হন ম্যাচসেরাও।

জনি বেয়ারস্টো ১৪, রাইলি রুশো ২২, জিতেশ শর্মা ২২, অশুতোষ ১৭ ও প্রবসিমরান সিং ৬ রান করেন। রাজস্থানের হয়ে দুটি করে উইকেট নেন আভেশ খান ও যুজবেন্দ্র চাহাল। ট্রেন্ট বোল্ট পান ১ উইকেট।

এর আগে রায়ান পরাগের ৪৮, রবিচন্দ্রন অশ্বিনের ২৮, কোহলার ক্যাডমোরের ১৮, সাঞ্জু স্যামসনের ১৮ ও বোল্টের ১২ রানে ভর করে ১৪৪ রান করে পাঞ্জাব। কিউরান ছাড়াও দুটি করে উইকেট নেন হার্শাল প্যাটেল ও রাহুল চাহার। আর্শদীপ সিং ও নাথান এলিস নেন একটি করে উইকেট।

ঠিকানা/এনআই

কমেন্ট বক্স