Thikana News
০৪ জুলাই ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

দক্ষিণ আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা
দক্ষিণ আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ প্রাণ প্রবাসী ব্যবসায়ী মহিন উদ্দিনকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে জোহানেসবার্গের জু-লিস স্ট্রিটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দম্পতির সঙ্গে থাকা দুই শিশুসন্তান প্রাণে বেঁচে যায়। 
নিহতরা হলেন— নোয়াখালীর সেনবাগের অর্জুনতলা ইউপির উত্তর মানিকপুর পাটোয়ারী বাড়ির মোহাম্মদ হোসেন ভূঁইয়ার বড় ছেলে মোহাম্মদ মহিন উদ্দিন ও তার গর্ভবতী স্ত্রী।

মহিনের স্বজনরা জানান, পাঁচ ভাই এক বোনের মধ্যে মহিন ছিল সবার বড়। জীবিকার তাগিদে ২০ বছর আগে দক্ষিণ আফ্রিকা পাড়ি জমান তিনি। রোববার বন্ধের দিন থাকায় মহিন সপরিবারে ঘুরতে বের হন। ঘুরাফেরা শেষে রাত সাড়ে ৯টা নাগাদ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের গেটে আগে থেকে ওঁৎ পেতে থাকা এক কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী মহিনকে গুলি করে। 

এ সময় মহিনের স্ত্রী তাকে জড়িয়ে ধরলে ওই সন্ত্রাসী তাকেও গুলি করে। এতে ঘটনাস্থলে দুজনে প্রাণ হারান। এ সময় তাদের ৫ ও ৩ বছরের দুই কন্যাসন্তান ছিল। তারা প্রাণে বেঁচে যায়। নিহত মহিনের স্ত্রী অন্তঃসত্ত্বা ছিলেন। আগামীকাল ৫ মার্চ তার সন্তান ডেলিভারির তারিখ ছিল। 

এমন ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। প্রবাসীরা বলছেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। এ ঘটনার সঙ্গে ডাকাতির কোনো সম্পর্ক নেই। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহিনের চাচাতো ভাই মোহাম্মদ বেলাল হোসেন জানান, খবরটা জানাজানি হওয়ার পর পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স