Thikana News
০৪ মার্চ ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান ফেরদৌসের 

কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান ফেরদৌসের 
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা ১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। আজ ৪ ডিসেম্বর (সোমবার) ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়ন যাচাই-বাছাই শেষে ফেরদৌস আহমেদের মনোনয়ন বৈধ বলে বিবেচিত হয়। পরে সম্মেলন থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের একথা বলেন।  তিনি বলেন, আজকে একটি বিশেষ মুহূর্ত। কয়েকদিন আগে মনোনয়ন জমা দিয়ে টেনশনে ছিলাম। আজ যাচাই-বাছাই শেষে মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়েছে। বেশ কয়েকজন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। যখন শুনেছিলাম আমার আসনে অনেক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবে তখন ভালো লেগেছিলো যে নির্বাচন প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক হবে। 
তবে যাদের মনোনয়ন বাতিল হয়েছে তারা নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন। সবকিছু ঠিক থাকলে মনোনয়ন বৈধ হবে। যারা নির্বাচনে আসতে পারবেন সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন। 

ফেরদৌস বলেন, আমি চাই বাংলাদেশে একটা ভোট উৎসব হোক। সবাই ভোটকেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেবে। বিএনপির নির্বাচনে না আসার সিদ্ধান্তের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি কেন নির্বাচনে আসবে না, এটা তাদের বিষয়। বিএনপির নিবাচনে আসা উচিত। আমি যদি প্রতিযোগিতায় না যাই তাহলে কীভাবে রেজাল্ট আশা করবো। বিএনপির কেউ কেউ নির্বাচনে আসছে। তৃণমূল বিএনপি নির্বাচনে এসেছে। এছাড়া যারা মনোনয়ন দাখিল করেছেন এবং যোগ্য বলে বিবেচিত হয়েছেন কাউকেই ছোট করে দেখার কারণ নেই। তারা সবাই যোগ্য।

ঠিকানা/এসআর

কমেন্ট বক্স