Thikana News
১৮ অক্টোবর ২০২৪
  1. ই-পেপার
  2. চলতি সংখ্যা
  3. বিশেষ সংখ্যা
  4. প্রধান সংবাদ
  5. আমেরিকার অন্দরে
  6. বিশ্বচরাচর
আমেরিকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪


 

কারাগার থেকে মুক্তি পেলেন রুহুল কবির রিজভী

কারাগার থেকে মুক্তি পেলেন রুহুল কবির রিজভী ছবি : সংগৃহীত


দীর্ঘ ১৩৯ দিন পর কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। আদালত থেকে সব মামলায় জামিন পেয়ে আজ ২৫ এপ্রিল (মঙ্গলবার) বিকেল ৪টার দিকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে আসেন তিনি। এ তথ্য আমাদের সময়কে নিশ্চিত করেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী। কারাগার থেকে বেরিয়ে এলে জেলগেটে রিজভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তার স্ত্রী আরজুমান আরা বেগমসহ দলীয় নেতাকর্মীরা।

বিএনপির সহপ্রচার সম্পাদক আসাদুল কবির শাহীন বলেন, ‘রিজভী ভাই খুব অসুস্থ। তাকে বাসায় নিয়ে যাওয়া হচ্ছে।’ রুহুল কবির রিজভী বলেন, তিনি কারাগার থেকে সরাসির আদাবরের বাসায় যাচ্ছেন।

কারাগার থেকে মুক্তি পাওয়ায় রিজভীকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপি কেন্দ্রীয় নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, মীর সরাফত আলী সপু, ডা. রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী, আমিনুল ইসলাম, তারিকুল ইসলাম তেনজিং, ঢাকা জেলার খন্দকার আবু আশফাক, নিপুণ রায় চৌধুরী, মৎস্যজীবী দলের আবদুর রহিম, স্বেচ্ছাসেবক দলের ডা. জাহিদুল হক, ইউনির্ভাসিটি টিচার্স অ্যাসোসিয়েশনের অধ্যাপক এ বি এম ওবায়দুল ইসলাম, অধ্যাপক মোর্শেদ হাসান খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের রাশেদুল হকসহ শতাধিক নেতাকর্মীরা। পরে রিজভীকে নিয়ে নেতাকর্মীরা মোহাম্মদপুরে তার বাসার উদ্দেশে রওনা হন। বিকেল ৫টা ৪০ মিনিটে তিনি বাসায় ওঠেন।


ঠিকানা/এম

কমেন্ট বক্স